May 19, 2024, 2:42 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই ভুয়া সাংবাদিক কেশরহাটে ভোক্তা অধিকারের অভিযান তিন প্রতিষ্ঠানকে জরিমানা কেশরহাটে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এই চৌকি নাকি ছাগল রাখার চৌকি! এটাতে নাকি মানুষ ঘুমায় না! আসলে কি তাই! ভোটের সমীকরণে এগিয়ে অধ্যাপক সইদুল হক নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নাসিরনগরে আফ্রিকান মাগুর ও জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরণ মোহনপুরে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও এসএসসি পরীক্ষায় পাস করল মা ও মেয়ে মোহনপুরে বীর মুক্তিযোদ্ধা আয়নাল হকের দাফন সম্পন্ন
পুঠিয়ায় পানিতে ডুবে বালক শিশুর মৃত্যু

পুঠিয়ায় পানিতে ডুবে বালক শিশুর মৃত্যু

নিউজ ডেস্কঃ রাজশাহীর পুঠিয়ায় তামিম (১১) নামের এক শিশু বালক পানিতে ডুবে মৃত্যুর খবর পাওয়া গেছে। জানা যায় মৃত তামিম উপজেলার পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর ওয়ার্ডের মেডিকেলপাড়া নিবাসী আব্দুল বারি’র নাতি। তামিম ইসলাম ও তার মা, নানির সাথে রাজশাহীর পুঠিয়া ইউনিয়নের কান্দ্রা খলিফাপাড়া গ্রামে আত্নীয়’র বাড়িতে বিয়ের দাওয়াত খেতে এসেছিল।

বিয়ের অনুষ্ঠান আনান্দ ঠিকঠাক মতোই চলছিল কিন্তু তামিম অন্য ছোট ছোট ছেলে মেয়েদের সাথে পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে যায়। এবং ফিরে না আসায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। অনেক খোজাখুজির পর বিয়ের বাড়ির লোকজন পার্শ্ববর্তী ওই পুকুরে আবার খোঁজতে গেলে পানিতে তামিমকে পড়ে থাকতে দেখে। সাথে সাথে তামিমকে দ্রুত সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এই ঘটনায় বিয়ে বাড়ি মূহুর্তেই শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ঘটনা সত্য, একজন শিশু বাচ্চা পানিতে ডুবে মারা গেছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com