May 7, 2024, 12:30 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
পুঠিয়ায় ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ ৫ জনকে আটক করেছে র‌্যাব মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ নাসিরনগরে কালবৈশাখীর তান্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি আবুল হাশেমের মৃত্যুতে এমপি কালামের শোক তাহেরপুর মন্দির কমিটি’র আয়োজনে, বিনামূল্যে ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ নাসিরনগরে ভর্তুকিতে কৃষি যন্ত্রপাতি বিতরণ মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২ রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার রক্তদান পরিষদ বাগমারা” এর উদ্যোগে ফ্রী শরবত বিতরণ রাণীশংকৈলে সংগীতশিল্পি ইতির বাবার ইন্তেকাল সাংস্কৃতিক কর্মিদের গভীর শোক প্রকাশ
পুঠিয়ায় পানিতে ডুবে বালক শিশুর মৃত্যু

পুঠিয়ায় পানিতে ডুবে বালক শিশুর মৃত্যু

নিউজ ডেস্কঃ রাজশাহীর পুঠিয়ায় তামিম (১১) নামের এক শিশু বালক পানিতে ডুবে মৃত্যুর খবর পাওয়া গেছে। জানা যায় মৃত তামিম উপজেলার পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর ওয়ার্ডের মেডিকেলপাড়া নিবাসী আব্দুল বারি’র নাতি। তামিম ইসলাম ও তার মা, নানির সাথে রাজশাহীর পুঠিয়া ইউনিয়নের কান্দ্রা খলিফাপাড়া গ্রামে আত্নীয়’র বাড়িতে বিয়ের দাওয়াত খেতে এসেছিল।

বিয়ের অনুষ্ঠান আনান্দ ঠিকঠাক মতোই চলছিল কিন্তু তামিম অন্য ছোট ছোট ছেলে মেয়েদের সাথে পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে যায়। এবং ফিরে না আসায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। অনেক খোজাখুজির পর বিয়ের বাড়ির লোকজন পার্শ্ববর্তী ওই পুকুরে আবার খোঁজতে গেলে পানিতে তামিমকে পড়ে থাকতে দেখে। সাথে সাথে তামিমকে দ্রুত সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এই ঘটনায় বিয়ে বাড়ি মূহুর্তেই শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ঘটনা সত্য, একজন শিশু বাচ্চা পানিতে ডুবে মারা গেছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com