July 15, 2024, 8:18 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত পুঠিয়ায় মিটার চুরি! মালিকদের জিম্মি করে অর্থ আদায় এমপির তদারকিতে কয়েক’শ বিঘার ফসল রক্ষা পেলো মোহনপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত নাসিরনগরে মাদক সেবন ও ভূয়া নিবন্ধন করায় ৫ জনকে কারাদণ্ড
নাসিরনগরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নাসিরনগরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

সুজিত কুমার চক্রবর্তী নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় ২০২৩-২৪ অর্থ বছরে ২০২৪-২৫ খরিপ-২ মৌসুমে রোপা আমন ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজও সার বিতরণের উদ্বোধন করা হয়েছে।

বুধবার ৩ জুলাই কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূইয়া এর সভাপতিত্বে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রোমা আক্তার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবু আহাম্মদ কামরুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান রিটা আক্তার, বুড়িশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইকবাল চৌধুরী, প্রেস ক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী,সিনিয়র মৎস্য অফিসার ফাহিমুল আরেফীন, আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মিজানুর রহমান। কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রনি দেবনাথের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আল মামুন। এ সময় উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, উপসহকারী কৃষি কর্মকর্তা,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্যসহ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকগণ। উপজেলার ১৩ টি ইউনিয়নের ৮০০ জন উপকারভোগী ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে জন প্রতি ৫ কেজি করে আমন ধানের বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com