May 19, 2024, 3:40 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণার মাঠে সাবেক এমপি আয়েন উদ্দিন বাগমারায় চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই ভুয়া সাংবাদিক কেশরহাটে ভোক্তা অধিকারের অভিযান তিন প্রতিষ্ঠানকে জরিমানা কেশরহাটে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এই চৌকি নাকি ছাগল রাখার চৌকি! এটাতে নাকি মানুষ ঘুমায় না! আসলে কি তাই! ভোটের সমীকরণে এগিয়ে অধ্যাপক সইদুল হক নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নাসিরনগরে আফ্রিকান মাগুর ও জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরণ মোহনপুরে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও এসএসসি পরীক্ষায় পাস করল মা ও মেয়ে
নাসিরনগরে পাবলিক লাইব্রেরিতে পুরস্কার প্রদান করেন- নির্বাহী কর্মকর্তা

নাসিরনগরে পাবলিক লাইব্রেরিতে পুরস্কার প্রদান করেন- নির্বাহী কর্মকর্তা

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর ( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ উপস্থিত থেকে বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার ৯ মার্চ ২০২৪খ্রিঃ বিকেলে উপজেলা পাবলিক লাইব্রেরিতে ফেব্রুয়ারি মাসের ধারাবাহিকতায় যারা উপজেলা পাবলিক লাইব্রেরিতে সর্বাধিক দিন উপস্থিত থেকে সর্বোচ্চ বই পড়েছেন তাদের মাঝে পুরস্কৃত করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরানুল হক ভূইয়া। এ সময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সভাপতি, সাংবাদিক, শিক্ষক, বই পড়ুয়া ছেলে /মেয়েসহ এলাকার সুধীজন। পুরস্কার প্রদানের পর নির্বাহী কর্মকর্তা পাবলিক পরিদর্শন কালে তিনি পাবলিক লাইব্রেরিতে নতুন বই, বুকশেল্ফ, পাঠকদের বসে পড়ার টেবিল-চেয়ার, ওয়াশরুমসহ অন্যান্য সংস্কার কাজের আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com