May 19, 2024, 2:46 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই ভুয়া সাংবাদিক কেশরহাটে ভোক্তা অধিকারের অভিযান তিন প্রতিষ্ঠানকে জরিমানা কেশরহাটে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এই চৌকি নাকি ছাগল রাখার চৌকি! এটাতে নাকি মানুষ ঘুমায় না! আসলে কি তাই! ভোটের সমীকরণে এগিয়ে অধ্যাপক সইদুল হক নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নাসিরনগরে আফ্রিকান মাগুর ও জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরণ মোহনপুরে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও এসএসসি পরীক্ষায় পাস করল মা ও মেয়ে মোহনপুরে বীর মুক্তিযোদ্ধা আয়নাল হকের দাফন সম্পন্ন
রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পৌর শহরের মেসার্স আইমান এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে বৃহস্পতিবার (৪ এপ্রিল) ২৪ রমজান শান্তা কমিনিউটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আইমান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী পৌর মেয়র মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও ইসলামী ব্যাংক ম্যানেজার এজিএম শফিউল্লাহ সঞ্চলানায় উপস্থিত ছিলেন, পুবালী ব‍্যাংক ম‍্যানেজার মো.বিপ্লব, কাউন্সিল ইসহাক আলী, আল হিকমাহ্ স্কুলের পরিচালক মিজানুর রহমান, প্রেসক্লাব সহ-সভাপতি হুমায়ুন কবির, প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি মাহাবুব আলম,সাংবাদিক শামিনুর রশিদ,,ছাত্রলীগ নেতা তামিম হোসেন প্রমুখ।

এছাড়াও ইফতার মাহফিলে বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রিতিনিধি,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ৪ শতাধিক স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও রোজার তাৎপর্য তুলে ধরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, ইসলামি ব্যাংক সহকারী ম্যানেজার জাহাঙ্গীর আলম।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com