May 18, 2024, 11:02 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই ভুয়া সাংবাদিক কেশরহাটে ভোক্তা অধিকারের অভিযান তিন প্রতিষ্ঠানকে জরিমানা কেশরহাটে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এই চৌকি নাকি ছাগল রাখার চৌকি! এটাতে নাকি মানুষ ঘুমায় না! আসলে কি তাই! ভোটের সমীকরণে এগিয়ে অধ্যাপক সইদুল হক নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নাসিরনগরে আফ্রিকান মাগুর ও জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরণ মোহনপুরে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও এসএসসি পরীক্ষায় পাস করল মা ও মেয়ে মোহনপুরে বীর মুক্তিযোদ্ধা আয়নাল হকের দাফন সম্পন্ন
নাসিরনগরে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নাসিরনগরে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪খ্রিঃ উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি অফিসের হল রুমে খরিপ-১/২০২৪-২৫ মৌসুমে আউশ ধান ও পাট উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচীর আওতায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরানুল হক ভূইয়া। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আল-মামুন, সিনিয়র মৎস্য অফিসার ফাহিমুল আরেফীন, প্রেস ক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, এম পি প্রতিনিধি রেজা উদ্দিন লিটন, ইউনিয়ন পরিষদ সদস্য, উপসহকারী কৃষি কর্মকর্তাসহ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকগণ। জন প্রতি কৃষক পাবে আউশ ধানের বীজ ৫ কেজি, ডিএপি সার ১০ কেজি, এমওপি সার ১০ কেজি করে মোট ২৮০০ জনকে এবং পাট বীজ ১০০ জন কৃষকের মাঝে বিতরণ করা হয়। উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আল-মামুন জানান, গতবছর ৩২৮০ হেঃ জমিতে আউশ ধান আবাদ হয়েছিল, এ বছর ৩৫০০ হেঃ জমিতে আবাদের টার্গেট করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com