July 16, 2024, 8:35 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত পুঠিয়ায় মিটার চুরি! মালিকদের জিম্মি করে অর্থ আদায় এমপির তদারকিতে কয়েক’শ বিঘার ফসল রক্ষা পেলো
নাসিরনগর ইয়াবা সহ স্বামী স্ত্রী গ্রেফতার

নাসিরনগর ইয়াবা সহ স্বামী স্ত্রী গ্রেফতার

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নের নুরপুর গ্রামে নাসিরনগর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা চালিয়ে পুকুরপাড় এলাকা থেকে ২০৬ পিস ইয়াবাসহ দুইজন গ্রেফতার।

সোমবার ৮ জুলাই নাসিরনগর থানা পুলিশ জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাখাওয়াত হোসেন, বিপিএম সেবার নির্দেশে, সহকারী পুলিশ সুপার মোঃ রাকিবুল হাসান, সরাইল সার্কেলের দিক নির্দেশনায় এবং নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সোহাগ রানার তত্ত্বাবধানে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে ২০৬ পিস ইয়াবা সহ দুই জনকে গ্রেফতার করা হয়। অভিযানে এস.আই (নিরস্ত্র) মো: আনোয়ার হোসেন, এস আই (নিরস্ত্র) রুপন নাথ, এএসআই (নিরস্ত্র) মোশাররফ হোসেন, এএসআই (নিরস্ত্র) কামরুল হোসেন ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া ১১ ঘটিকায় গোকর্ণ ইউনিয়নের নুরপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার দোকানে রুহেলা বেগমের শরীর থেকে ২০৬ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই জনকে গ্রেপ্তার করা হয়।তারা হলেন রুহেনা বেগম (২৮), স্বামী জাহাঙ্গীর মিয়া,জাহাঙ্গীর মিয়া(৩৫), পিতা ফুলবাহার মেম্বার, উভয়সাং নুরপুর পুকুরপাড়। এ ব্যাপারে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো: সোহাগ রানা জানান, গোকর্ণ ইউনিয়নে অভিযান পরিচালনা করে ২০৬ পিস ইয়াবা সহ দুই জনকে গ্রেফতার করা হয় এবং একজন পালিয়ে যায়।পর্যায়ক্রমে প্রত্যেকটি ইউনিয়নে অভিযান পরিচালনা করা হবে। গ্রেফতারকৃত আসামীরবিরুদ্ধে নাসিরনগর থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com