July 16, 2024, 9:08 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত পুঠিয়ায় মিটার চুরি! মালিকদের জিম্মি করে অর্থ আদায় এমপির তদারকিতে কয়েক’শ বিঘার ফসল রক্ষা পেলো
আত্রাইয়ে নিখোঁজের ৭দিনেও সন্ধান মেলেনি শিশু সোয়াইবের, উৎকণ্ঠায় পরিবার

আত্রাইয়ে নিখোঁজের ৭দিনেও সন্ধান মেলেনি শিশু সোয়াইবের, উৎকণ্ঠায় পরিবার

আবুহেনা স্টাফ রিপোর্টারঃ নওগাঁঃ আত্রাইয়ে নিখোঁজের ৭ দিনেও সন্ধান মেলেনি ১১ বছর বয়সী শিশু সোয়াইবের। এদিকে শিশুটির খোঁজ না পাওয়ায় উৎকণ্ঠায় রয়েছে শিশুটির পরিবার।

ঈদের ছুটি শেষে গত ২৯ জুন বিকালে শিশুটির নানা তাকে মাদ্রাসায় রেখে আসার পর সেদিন সন্ধ্যা থেকে সে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ শিশু সোয়াইব উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের জাত-আমরুল গ্রামের মো. মুক্তাদুল ইসলামের ছেলে।

এ ঘটনায় গত ৪ জুলাই শিশু সোইবের পিতা মুক্তাদুল ইসলাম আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শিশুটির বাবা মুক্তাদুল ইসলাম বলেন, সোয়াইব শাহাগোলা ইউনিয়নের মির্জাপুর কাসেমুল উলুম কওমী মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণীর ছাত্র। গত শনিবার বিকালে ঈদের ছুটি শেষে ছেলেকে নিয়ে তার নানা মাদ্রাসায় রেখে আসে এবং সেই দিন সন্ধ্যায় মাদ্রাসা থেকে আমাকে ফোন দিয়ে বলে শিশু সোয়াইবকে পাওয়া যাচ্ছে না। দীর্ঘ সময় অতিবাহিত হলেও সে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও কোন সন্ধান পায়নি। এক পর্যায়ে শিশুটির কোন সন্ধান না পাওয়ায় বৃহস্পতিবার বিকালে আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ ব্যাপারে মির্জাপুর কাসেমুল উলুম কওমী মাদ্রাসার মহাতামিম মওলানা আব্দুল্লা আল-মামুন বলেন, গত ২৯ তারিখ আসরের নামাজের পর  শিশু সোয়াইবের নানা তাকে মাদ্রাসায় রেখে যায়। মাগরিবের নামাজের আগ মুহুর্ত থেকে সোয়াইবকে আর মাদ্রাসায় পাওয়া যায় না। সাথে সাথে তার পরিবারের কাছে ফোন করে খবর দিই। এখনও পর্যন্ত তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জহুরুল ইসলাম বলেন, গত ৪ জুন বৃহস্পতিবার বিকালে শিশুটির বাবা থানায় একটি সাধারণ ডয়েরি (জিডি) করার পর থেকে এ বিষয়ে তদন্ত চলছে। শিশুটির সন্ধানে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com