July 16, 2024, 8:58 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত পুঠিয়ায় মিটার চুরি! মালিকদের জিম্মি করে অর্থ আদায় এমপির তদারকিতে কয়েক’শ বিঘার ফসল রক্ষা পেলো
গ্রামীণ ব্যাংকের উদ্যোগে নওপাড়া শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালন।

গ্রামীণ ব্যাংকের উদ্যোগে নওপাড়া শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালন।

 

মোঃ আঃ আলিম সরদার স্টাফ রিপোর্টারঃ গ্রামীণ ব্যাংক রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া শাখার উদ্যোগে শাখার সকল সক্রিয় সদস্যদের সঙ্গে আলোচনা ও গাছের চারা বিতরণ করা হয়।বৃহস্পতিবার গ্রামীণ ব্যাংক শাখা কার্যালয়ে এবং কেন্দ্রে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গ্রামীণ ব্যাংকের শাখার সেকেন্ড ম্যানেজার মোঃ আব্দুস সোবাহান সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন শাখার ব্যবস্থাপক অমল চন্দ্র বর্মন।

উক্ত অনুষ্ঠানে গ্রামীণ ব্যাংক নওপাড়া শাখার সকল সক্রিয় সদস্যদের ০৬ টি করে ফলজ ও বনজ চারা বিতরন করা হয়।

এ সময় প্রধান অতিথি অমল চন্দ্র বর্মন গ্রামীণ ব্যাংকের সদস্যদের ১৫ ধরনের ঋণের সঠিক ব্যবহার করে সংসারের উন্নতি করাসহ ঋণের বিভিন্ন সুবিধা সম্পর্কে আলোচনা করেন এবং কেন্দ্র প্রধানদের উৎসাহিত করেন। এছাড়াও গরীব মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, নতুন সদস্য যোগদান, গৃহঋণ, জি.পি.এস খোলার সুবিধা সম্পর্কে সদস্যদের পরামর্শ প্রদান করেন। গ্রামীণ ব্যাংকের শাক-সবজি চাষাবাদ সহ আঙিনায় হাঁস-মোরগ, গবাদি পশু পালন করে স্বাবলম্বি হতে হবে। পাশাপাশি তিনি বর্ষাকালে মোকাবেলায় পূর্ব প্রস্তুতি নেওয়ার পাশাপাশি স্বাস্থ্য সচেতনতা সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা ও জলবায়ু রক্ষায় প্রত্যেক সদস্যদের বৃক্ষরোপণ করার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com