July 16, 2024, 9:56 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত পুঠিয়ায় মিটার চুরি! মালিকদের জিম্মি করে অর্থ আদায় এমপির তদারকিতে কয়েক’শ বিঘার ফসল রক্ষা পেলো
গোদাগাড়ীতে ২০০ পিচ ফেনসিডিল উদ্ধার করেছে জেলা ডিবি পুলিশ

গোদাগাড়ীতে ২০০ পিচ ফেনসিডিল উদ্ধার করেছে জেলা ডিবি পুলিশ

মোঃ রবিউল ইসলাম মিনাল: রিপোর্টার :

রাজশাহীর গোদাগাড়ীতে ২টি মটোরসাইকেলসহ ২০০ পিচ ফেনসিডিল উদ্ধার করেছে রাজশাহী জেলা ডিবি পুলিশ। অভিযান পরিচালনার সময় ডিবি পুলিশের ধাওয়া খেয়ে ২টি মটোরসাইকেলে ২০০ পিচ ফেনসিডিল ফেলে পালিয়েছে দুই মাদক কারবারি। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে গোদাগাড়ী চব্বিশনগর কাদমাফুলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান ।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান পিপিএম (বার) এর নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) খাইরুল ইসলামের দিকনির্দেশনায় এবং জেলা ডিবির অফিসার ইনচার্জ মোহাম্মাদ রুহুল আমিনের তত্ত্বাবধানে জেলা ডিবি পুলিশের এসআই দাউদ-উজ জামান আকাশের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোদাগাড়ী চব্বিশনগর এলাকায় মাদক বিরোধী অভিযানে ডিউটি করছিলেন।

এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কাঁকনহাটের দিক থেকে চব্বিশনগরের রাস্তা দিয়ে ২ টি মটোরসাইকেলে করে ফেনসিডিল রাজশাহীতে আসছে। এ সংবাদের ভিত্তিতে চব্বিশনগর কাদমাফুলবাড়ি এলাকায় রাস্তার উপরে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। এসময় ২ টি মটোরসাইকেল কে ডিবি পুলিশের সদস্যরা থামার জন্য সিগনাল দিলে তারা ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে একটি টিভিএস ও গ্লামার ১২৫ সিসির মটরসাইকেলর সামনে স্কুল ব্যগে বাধা ব্যাগসহ মটরসাইকেল দুটি ফেলে দুই দিকে দুইজন মাদক কারবারি দৌড়ে পালিয়ে যায়।
পরে ডিবি পুলিশের সদস্যরা দুই মটোরসাইকেলে থাকা ২ টি স্কুল ব্যগ থেকে ২০০ পিচ ফেনসিডিলসহ ২টি মটোরসাইকেল উদ্ধার করে। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করে ডিবি পুলিশ।

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com