July 16, 2024, 9:12 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত পুঠিয়ায় মিটার চুরি! মালিকদের জিম্মি করে অর্থ আদায় এমপির তদারকিতে কয়েক’শ বিঘার ফসল রক্ষা পেলো
চারঘাট থানা চত্তরে দেখা মিললো রাসেল ভাইপার

চারঘাট থানা চত্তরে দেখা মিললো রাসেল ভাইপার

আতিকুর রহমান  আশা                         চারঘাট(রাজশাহী)প্রতিনিধি:

বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদা কুঠিপাড়া, পিরোজপুর এলাকায় এখন রাসেল ভাইপার আতঙ্ক বিরাজ করছে। এবার যোগ হলো চারঘাট মডেল থানা। সোমবার রাতে হঠাত থানায় দেখা মেলে রাসেল ভাইপার সাপের। এতে থানায় কর্মরত অফিসার ফোর্সদের মাঝে রাসেল ভাইপার আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে থানা পুলিশ সাপটিকে মেরে ফেলেছেন।
মডেল থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, সোমবার রাতে থানা ওয়াস রুমে যাওয়ার সময় হঠাত একটি রাসেল ভাইপার সাপ ফসকে করে উঠে। পরে থানার অফিসার ফোর্সদের সহযোগীতায় সাপটি মেরে ফেলা হয়েছে। এর আগে বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদা কুঠিপাড়া, পিরোজপুর এলাকায় রাসেল ভাইপার দেখা দিলেও এই প্রথম চারঘাট থানা চত্তরে দেখা গেলো। এতে অফিসার ফোর্সদের মাঝে আতঙ্ক রয়েছে। তবে গত কয়েকদিন ধরে থানা চত্তরে কিটনাশক প্রয়োগ করে আগাছা পরিস্কার করা হয়েছে। ধারনা করা হচ্ছে থানাটি পদ্মা নদীর কাছাকাছি হওয়ায় সাপটি থানা চত্তরে চলে আসছে। তিনি বাড়ীর আশে পাশে পরিস্কার পরিছন্ন রাখার জন্য এলাকাবাসীকে অনুরোধ জানিয়েছেন।

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com