July 16, 2024, 10:19 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত পুঠিয়ায় মিটার চুরি! মালিকদের জিম্মি করে অর্থ আদায় এমপির তদারকিতে কয়েক’শ বিঘার ফসল রক্ষা পেলো
আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা পেলেন কেশরহাটে সমাজসেবক দেলোয়ার হোসেন

আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা পেলেন কেশরহাটে সমাজসেবক দেলোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক: ‘সুস্থ দেহ সুন্দর মন, মাদকমুক্ত সারাক্ষণ’ এই স্লোগানকে সামনে রেখে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী ২৬ জুন আন্তর্জাতিক মাদকমুক্ত দিবস উপলক্ষে আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা ২০২৪ পেয়েছেন রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ডের অন্তর্গত হরিদাগাছি মহল্লার বাসিন্দা সমাজসেবক মোঃ দেলোয়ার হোসেন। মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে বিশেষ অবদান রাখায় তাকে এই সম্মাননা প্রদান করা হয়। গত শুক্রবার (২৮ জুন) বিকেলে রাজশাহী নার্সিং কলেজ মিলনায়তনে নন্দন সাহিত্য একাডেমী বাংলাদেশ ও শিশু ফাউন্ডেশনের আয়োজনে সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ সাইদুর রহমান সাঈদ এর সভাপতিত্বে এবং রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার এর উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে ‘মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ চাই’ শীর্ষক আলোচনা সভায় এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ, নন্দন সাহিত্য একাডেমীর রাজশাহী মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা লায়ন মোহাম্মদ আলী কামাল, রাজশাহী নার্সিং কলেজের অধ্যক্ষ ড. মো. ফয়েজুর রহমান, নন্দন সাহিত্য একাডেমীর ডেপুটি রেজিস্ট্রার লায়ন আলহাজ্ব মো. আবুল মালেক, প্যারামাউন্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অধ্যাপক লুৎফেআরা রেহমান, একাডেমীর নির্বাহী পরিচালক মো. মোহসীন আলী ও নওগাঁ জেলার সভাপতি মো. শওকত আকবর। এসময় মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে বিশেষ অবদান রাখায় কেশরহাটের সমাজসেবক দেলোয়ার হোসেনকে আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা ২০২৪ প্রদান করা হয়। এসময় তার হাতে সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

এর আগেও তিনি শিক্ষা ও সমাজ সেবায় বিভিন্ন সংগঠন কর্তৃক ৪১টি সম্মাননা স্মারক প্রাপ্ত হয়েছেন। সমাজ, সমাজের মানুষ ও শিক্ষা নিয়ে এ অঞ্চলে জনহিতকর কাজ করে যাচ্ছেন তিনি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com