July 16, 2024, 9:00 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত পুঠিয়ায় মিটার চুরি! মালিকদের জিম্মি করে অর্থ আদায় এমপির তদারকিতে কয়েক’শ বিঘার ফসল রক্ষা পেলো
মোহনপুরে সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশ

মোহনপুরে সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার, রাজশাহী :

মোহনপুরে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এর বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন ও রাজশাহী-৩ আসানের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ এমপিকে নিয়ে মিথ্যাচার ও কু-রুচিপূর্ণ বক্তব্যেরর বিরুদ্ধে তীব্র নিন্দা, প্রতিবাদ জানিয়ে মোহনপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। শুক্রবার (২৮ জুন) বিকাল সাড়ে ৫ টার দিকে বৃষ্টির মধ্যেই মোহনপুর উপজেলা চত্বর থেকে প্রতিবাদ মিছিল বের হয়ে উপজেলা সংলন্ন রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ প্রদক্ষিণ করে আওয়ামী লীগ পাটি অফিসে গিয়ে সমাবেশের আয়োজন করেন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

মোহনপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আফজাল হোসেন বকুলের নেতৃত্বে উপস্থিত ছিলেন, ভাইচ চেয়ারম্যান বিন বিল্লাহ, জেলা যুব লীগের সহ-সভাপতি আলমগির মোরশেদ রঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান আলী, আওয়ামী লীগ নেতা এনামুল হক, আশরাফুল ইসলাম সুলতান, রায়ঘাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ওসমান গণি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাকসসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

সমাবেশে, রাজশাহী-৬ আসনের শাহরিয়ার আলম এমপির উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য প্রত্যাহারের দাবি জানান, যদি তিনি বক্তব্য প্রত্যাহার না করে তাহলে আগামী দিনে আরো কঠোর ভাবে আন্দোলন করা হবে বলে জানান বক্তারা।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com