June 20, 2024, 8:56 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারা বাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন শামসুর মৃধা পবিত্র ঈদ-উল- আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন-বিশিষ্ট শিল্পপতি নাজমুল হাসা পবিত্র ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন-আ.লীগ নেতা জালাল সরকার বাগমারা বাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সোহেল রানা বাগমারা বাসিকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি আবুল কালাম আজাদ দেশবাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন, এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার নাসিরনগর প্রেস ক্লাবে উপজেলা পরিষদ ও প্রশাসনের বরণ অনুষ্ঠান
আত্রাইয়ে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

আত্রাইয়ে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

আবুহেনা নিজস্ব প্রতিবেদক:নওগাঁর আত্রাই থানাপুলিশ অভিযান চালিয়ে চোরাই দুটি মোটরসাইকেল উদ্ধারসহ চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে। এঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে সোমবার বিকেলে আদালতে সোর্পদ করেছে।

সোমবার (১০ জুন) উপজেলার ব্রজপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, থানার এসআই ফরিদ ডিউটিকালে রাত সোয়া ১টায় জানতে পারেন উপজেলার ব্রজপুর এলাকার বাবুর ইটভাটা এলাকায় চোরাই মোটরসাইকেল বিক্রি হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌছামাত্রই পুলিশ দেখে পালানোর সময় ছয়জনকে আটক করে এবং দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

এসময় আরো ৪/৫টি মোটরসাইকেল যোগে চক্রের বেশ কয়েকজন সদস্য পালিয়ে যায়। এঘটনায় আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানতে পারেন জব্দকৃত মোটরসাইকেল দুটি চোরাই এবং বিক্রির জন্য তারা সেখানে নিয়ে আসে।

এঘটনায় থানার এসআই ফরিদ উদ্দীন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলায় আটক রাজশাহী জেলার বাগমারা উপজেলার কাঠালবাড়ী গ্রামের সাবের আলীর ছেলে আহাদ আলী হাবল (৬০),মধ্য ঝিনা গ্রামের লেদাইয়ের ছেলে আমির হোসেন (৪৫), ভবানীগঞ্জ গ্রামের মজিবর রহমানের ছেলে শামিম আলম ডালিম (৩৫), দানগাছী গ্রামের ফেরদৌসের ছেলে জাকিরুল ইসলাম আকাশ (২৬), পিদ্দপাড়া গ্রামের হযরত আলীর ছেলে ফজেল প্রাং (৪৫) ও একই গ্রামের মবি সরদারের ছেলে নজরুল সরদার দুখু (৪৫) কে গ্রেপ্তার দেখিয়ে সোমবার বিকেলে আদালতে সোর্পদ করা হয়েছে।

তিনি আরো জানান,জব্দকৃত একটি এফজেড-২, ১৬০সিসি এবং এ্যাপাচি ১৬০সিসি মোটরসাইকেলের মালিক খোঁজা হচ্ছে এবং মামলাটি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে জরিতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com