July 27, 2024, 9:53 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
সরকারি দপ্তর গুলোতে সঠিক ভাবে তদারকি করলে জনগনের সকল প্রত্যাশা পূরণ করা সম্ভব হবে- বিপ্লব

সরকারি দপ্তর গুলোতে সঠিক ভাবে তদারকি করলে জনগনের সকল প্রত্যাশা পূরণ করা সম্ভব হবে- বিপ্লব

মাহাবুব আলম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের বরণ ও বিদায় অনুষ্ঠান রবিবার (৯ জুন) বিকালে উপজেলা পরিষদ নতুন ভবনে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব প্রধান অতিথির বক্তব্যে বলেন,সরকারি দপ্তর গুলোতে সঠিক ভাবে দার্য়িত্ব পালন করলে জনগনের সকল প্রকার প্রত্যাশা পূরণ করা সম্ভব হবে। বিশেষ করে হাসপাতাল, উপজেলা প্রকৌশলী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ভূমি অফিস ও কৃষি অফিস। এগুলোতে জনগণের অনেক চাহিদা থাকে তা নিয়ম অনুযায়ী বাস্তবায়ন করতে হবে। এসব করাই আমার মূল লক্ষ্য।

এছাড়াও বিশেষ অতিথি, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শারমিন আক্তার,বিদায়ী ভাইস চেয়ারম্যান সেফালী বেগম,জেলা পরিষদের সদস্য আব্দুল বাতেন স্বপন, উপজেলা আ’লীগ যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ এলবাট, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম,অধ্যক্ষ নবাব আলী ও মহাদেব বসাক,সমাজ সেবা কর্মকর্তা আব্দুর রহিম,কৃষি কর্মকর্তা সইদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার তোবারক আলী,উপজেলা জাতীয় পাটির আহবায়ক জাহাঙ্গীর আলম,প্রেসক্লাব সভাপতি মোবারক আলী ও সহ সভাপতি হুমায়ুন কবির,ইউপি চেয়ারম্যানগন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মিবৃন্দ,বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী জনপ্রতিনিধি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন,পল্লী বিদ্যুৎতের ডিজিএম নেজামুল হক।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com