July 27, 2024, 9:27 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
রাণীশংকৈলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট রশি দিয়ে খেলা পরিচালনা- আ’লীগ ও মুক্তিযুদ্ধাদের ক্ষোভ

রাণীশংকৈলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট রশি দিয়ে খেলা পরিচালনা- আ’লীগ ও মুক্তিযুদ্ধাদের ক্ষোভ

মাহাবুব আলম, রাণীশংকৈল,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় প্রাথমিক স্কুল পর্যায়ে ছেলে ও মেয়েদের বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলা চলছে। গতকাল রবিবার (৯ জুন) বিকালে পৌর শহরের ভান্ডারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছেলে মেয়েদের নিয়ে দিনব্যাপী ৮ টিমের খেলা চলে।

এ সময় সরেজমিনে গিয়ে দেখা গেছে ওই মাঠের দুই পাশের দুই গোলপোস্ট পাটের সুতলি দিয়ে তৈরী করা হয়েছে। গোলপোস্টের পিছনে নেই কোন নেট। মাঠের মধ্যে নেই কোনন ফ্লাগ বা ডেকোরেশনের চিহ্ন। এতে রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগ ও বীর মুক্তিযোদ্ধারা চরম ক্ষোভ প্রকাশ করেছেন। এ ব্যাপারে উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বলেন,বঙ্গমাতা ফুটবল টুনামেন্ট একটি জাতীয় খেলা এটিকে ছোট করে দেখার সুযোগ নেই। এবং জাকজমকপূর্ণ ভাবে আয়োজন করা উচিত। যদি এটিকে কেউ অবহেলা করে বা ছোট করে দেখে তাহলে সেটা ঠিল হয়নি। বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান বলেন বঙ্গবন্ধু ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ খেলায় এমনটি হবে স্বপ্নেও ভাবতে পারতেছিনা।

তিনি এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। ওই মাঠে খেলা দেখতে আসা অভিভাবক অধ্যাপক প্রশান্ত বসাক ও প্রগতি ক্লাবের সভাপতি মুনতাসির আল মামুন বলেন, এতো

সাদামাঠা খেলার আয়োজন ও সুতলি দিয়ে গোল্ডপোস্ট বানানো মাঠে খেলা এই প্রথম দেখতেছি। এবং এখানে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কোন কর্মকর্তাকেও চোখে পড়েনি।

এ বিষয়ে,ভান্ডারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মনেমা খাতুন বলেন,এটি করা ঠিক হয়নি।আমার ভুল হয়েছে পরবর্তীতে ঠিক করে নিব।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন এর সাথে বিষয়টির সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন কালকে অফিসে আসেন সাক্ষাৎকার দিবো।

এ বিষয়ে ইউএনও রকিবুল হাসান বলেন, বিষয়টি আমি শুনেছি প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া জন্য প্রাথমিক শিক্ষা অফিসারকে নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com