July 27, 2024, 10:51 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
পশুর হাটে অতিরিক্ত টোল আদায় অন্যায়ভাবে দিনমজুরকে কারাদন্ড-এসিল্যান্ড বদলীর প্রতিবাদে মানববন্ধন

পশুর হাটে অতিরিক্ত টোল আদায় অন্যায়ভাবে দিনমজুরকে কারাদন্ড-এসিল্যান্ড বদলীর প্রতিবাদে মানববন্ধন

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাতিহার পশুর হাটে অতিরিক্ত টোকা আদায় করছিলেন ইজারাদার। ঐ হাটে গেট পাহারাদার হিসেবে প্রতিহাটে থাকতেন মোস্তাফা কামাল (মাস্তান) গত শনিবার (৮ জুন) এরই প্রেক্ষিতে ইজারাদারের পরিবর্তে তাকে তুলে এনে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮ ধারায় ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি)
আর্নিকা আক্তার।

রবিবার (৯ জুন) দুপুরে উপজেলা পরিষদের প্রধান ফটকে এলাকাবাসীর ব্যানারে এসিল্যান্ডের বদলী ও অন্যায়ভাবে ওই দিনমজুরকে কারাদন্ড প্রদান করার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনে বক্তব্য রাখেন, বাচোর ইউপি সদস্য,ওমের আলী,বাংলাদেশ জয়ভিম কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রসেনজিৎ দাস মলয়,
কাতিহার বাজারে বিশিষ্ট ব্যবসায়ী রেজওয়ানুল হক রঞ্জু, কাতিহার বাজারের কৃতি সন্তান,মোসাদ্দেক হোসেন সাদ্দাম, উজ্বল রায় ও বিশ্বজিৎ রায় প্রমুখ।

উল্লেখ মানববন্ধনে বক্তারা বলেন, কাতিহার হাট ইজারাদার সারওয়ার নুর লিয়ন, তাকে জেল অথবা জরিমানা না করে হাটে খেটে খাওয়া দিনমজুর মোস্তাফিজুর রহমানকে কারাদণ্ড দেয়া কোন আইনের মধ্যে পড়েনা। তাই এটি একটি অমানবিক কাজ। তাই আমরা এই স্বেচ্ছাচারী অমানবিক এসিল্যান্ডের দ্রুত বদলি চান। এবং প্রতিটি গরুর হাটে অতিরিক্ত টোল আদায় রোধে সচেষ্ট হবার আহবান জানান।

এ ব্যাপারে সহকারী কমিশনার ভূমি আর্নিকা আক্তারের মুঠো ফোনে একাধিক বার যোগাযোগ করা হলে ফোনে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com