July 27, 2024, 10:59 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
প্রবীন আওয়ামী লীগ নেতা হেকমত আলীর মৃত্যুতে এমপি কালামের শোক

প্রবীন আওয়ামী লীগ নেতা হেকমত আলীর মৃত্যুতে এমপি কালামের শোক

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর বাগমারা উপজেলার ১৪ নং হামিরকুৎসা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আলোকনগর গ্রামের প্রবীন আওয়ামী লীগ নেতা হেকমত আলী আজ দুপুর ১ ঘটিকায় সময় নিজ বাসায় ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহ ওয়া ইন্নাল ইলাহি রাযিউন)।

হেকমত আলী হামিরকুৎসা ইউনিয়নের প্রবীন আওয়ামী লীগ নেতা ও ৫ নং ওয়ার্ড সাবেক মেম্বার এবং হামিরকুৎসা ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করেছেন।

মরহুম হেকমত আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৪ ( বাগমারা) আসনের সংসদ সদস্য ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এক বার্তায় তিনি শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করেন।

মরহুমের জানাযা আজ বৃহস্পতিবার এশার নামাজের পর আলোকনগর নামুপাড়ায় অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পূর্ণ করা হবে ।সকল ধর্মপ্রাণ মুসলমানদের জানাযায় অংশ গ্রহন করার জন্য অনুরোধ করা হইলো

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com