July 27, 2024, 9:29 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
ঐতিহ্যবাহী মোহনপুর প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

ঐতিহ্যবাহী মোহনপুর প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার, আনছার তালুকদার স্বাধীনঃ

রাজশাহীর মোহনপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সংগঠন (১৯৯৪ সালে গঠিত) ঐতিহ্যবাহী মোহনপুর প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি দৈনিক আমাদের রাজশাহীর সিনিয়র স্টাফ রিপোর্টার রুবেল সরকার ও সাধারণ সম্পাদক দৈনিক সানশাইন ও সময়ের আলো পত্রিকার মোহনপুর প্রতিনিধি আরিফ উদ্দিন রাসেলকে নির্বাচিত করে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার (৪ জুন) কমিটির সকল সদস্যের সম্মতিক্রমে মোহনপুর প্রেসক্লাব কার্যালয়ে আগামী ১ বছর মেয়াদে এ কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটি সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার লক্ষ্যে ৭ সদস্য বিশিষ্ট গঠনতন্ত্র প্রণয়ন কমিটির মাধ্যমে ১১ পাতার একটি গঠনতন্ত্র প্রস্তুত করা হয়েছে। আগামীদিনে প্রস্তুতকৃত সেই গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের সকল কার্যক্রম পরিচালিত হবে। সেইসাথে কমিটির ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি দৈনিক সোনার দেশ পত্রিকার মোহনপুর প্রতিনিধি মোস্তফা কামাল, সহ-সভাপতি দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার স্টাফ রিপোর্টার আনছার তালুকদার স্বাধীন, যুগ্ম সাধারণ সম্পাদক ডেইলি ভয়েস অব এশিয়া পত্রিকা ও পদ্মাটাইমস২৪ডটকম অনলাইন নিউজ পোর্টালের রির্পোটার রায়হানুল হক রিফাত, সাংগঠনিক সম্পাদক দৈনিক বর্তমান পত্রিকার রাজশাহী জেলা প্রতিনিধি আসগর আলী সাগর, দপ্তর সম্পাদক আজকের প্রতিদিনের স্টাফ রিপোর্টার আতাউর রহমান পলাশ, প্রচার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দৈনিক ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল হালিম, কোষাধ্যক্ষ ও ধর্ম বিষয়ক সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার মোহনপুর প্রতিনিধি শফিকুল ইসলাম, কার্য নির্বাহী সদস্য আমাদের রাজশাহী পত্রিকার মোহনপুর প্রতিনিধি রাশেদুল ইসলাম, দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার মোহনপুর প্রতিনিধি শরিফুল ইসলাম, দৈনিক আলোকিত সকালের স্টাফ রিপোর্টার সুমন শান্ত, দৈনিক মানবকন্ঠ পত্রিকার মোহনপুর প্রতিনিধি সাহিনুর রহমান।
উক্ত নবগঠিত কমিটির উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা হলেন, মোহনপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সিদ্দিকুর রহমান, মোহনপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি খোন্দকার ইদ্রিস আলী, সাবেক সভাপতি শরিফুল ইসলাম রতন, সাবেক সাধারণ সম্পাদক রনোজিত কুমার রতন ও সাবেক সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান।

উল্লেখ্য, ঐতিহ্যবাহী মোহনপুর প্রেসক্লাব বিগত কিছু সময় কথিতদের হাতে নেতৃত্ব যাওয়ার কারনে সংগঠনটির কার্যক্রম মুখ থুবড়ে পড়ে। পরবর্তী উপজেলায় কর্মরত মূল ধারার সাংবাদিকদের সমন্বয়ে আবারো নতুনভাবে কমিটি গঠন করে তা ঘোষণা দেয়া হয়।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com