July 27, 2024, 10:43 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
প্রতিপক্ষকে ঘায়েল করতেই জমিতে রাতারাতি কলা গাছ লাগিয়ে কেটে ফেলার নাটক

প্রতিপক্ষকে ঘায়েল করতেই জমিতে রাতারাতি কলা গাছ লাগিয়ে কেটে ফেলার নাটক

নিজস্ব প্রতিবেদকঃ অভিনব কৌশলে নাটক সাজিয়ে রাতারাতি কলা গাছ লাগিয়ে সেই গাছ কেটে ফেলার পর সৎ মা ও ভাইদের ফাঁসানোর অভিযোগ উঠেছে রাজশাহীর বাগমারা উপজেলার আফজাল হোসেন নামে একজন ব্যক্তির বিরুদ্ধে।

আফজাল হোসেন নাটক সাজিয়ে আপন সৎ ভাই ইমরানসহ তাঁদের ফাঁসাতে ইতোমধ্যে বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশ করে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইমরান ও তাঁর পরিবার। যে জমিতে কলা গাছ লাগিয়ে আবার কেটে ফেলার নাটক সাজানো হয়। প্রকৃত পক্ষে ওই জমির মালিক মৃত ইব্রাহিম মোল্লা ও তার স্ত্রী সন্তানরা। ইমরানের পিতার মৃত্যু পর ওই জমি ওয়ারিশ সূত্রে মালিক সুফিয়া বিবি, ইমরান আলী মোল্লা, রেজাউল করিম মোল্লা, ইলিয়াস আলী মোল্লা, ফাতেমা খাতুন। দীর্ঘ ২০ বছর যাবৎ ওই জমি ভোগ দখন করছেন ইমরান ও তাঁর পরিবার। এ জমিতে হঠাৎই কে বা কারা গাছ লাগিয়ে আবার কেটে ফেলে আমার পরিবারকে ফাঁসাতে চেষ্টা করছেন। ঘটনার দিন ইমরান ব্যবসায়িক কাজে ঢাকায় ছিলেন। তাঁর বোন স্বামীর বাড়িতে ছিলো। রেজাউল মোল্লা বাসায় থাকলেও ইলিয়াস মোল্লা ঢাকায় তার কর্মস্থলে ছিলেন। তবুও ঘটনায় তাদের জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে৷ এতে তারা মান সম্মান নষ্টসহ সামাজিকভাবে হেনস্তার শিকার হচ্ছেন।

তাহেরপুর পৌরসভার খয়রা মহল্লার ওই ঘটনায় এলাকাবাসী বলেন, ঘটনাটি সম্পুর্ন মিথ্যা। হঠাৎ করেই রাতের আধারে এ নাটক সাজিয়েছে আফজাল গং। জমিটি দীর্ঘ ২০ বছর থেকে ইমরানরা ভোগ দখন করছেন।
এমন মিথ্যা প্রোপাগাণ্ডা ও নাটক সাজিয়ে হয়রানি সহ মান সম্মান নষ্ট করার প্রতিবাদ জানিয়েছেন ইমরানের পরিবার।

জানতে চাইলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ দত্ত বলেন, এরকম ঘটনার কথা আমরা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি পারিবারিক বলেই প্রাথমিকভাবে সাজানো নাটক বলেই আমাদের মনে হয়েছে। তবে এ বিষয়ে তেমন কোনো অভিযোগ আমরা পাইনি।

উল্লেখ, গত শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে অভিযুক্তরা সংঘবদ্ধ হয়ে বাড়ির পার্শ্বের কলা বাগান সৃষ্টি করে নাটক সাজিয়ে নিজেরাই কলা গাছ কেটে ছয়লাভ করেছে।

কথা বললে ইমরান আলী মোল্লা বলেন,আমি ব্যবসার কাজে ঢাকায় ছিলাম কে বা কারা আমাকে এবং আমার পরিবার কে ফাঁসানোর জন্য আমার দীর্ঘ ২০ বছরের দখলকৃত জমিতে কলা গাছ লাগিয়ে আবার তা কেটে ফেলেছে।এর ভিত্তিতে গত ১ লা জুন বিভিন্ন অনলাইন ও পত্রিকায় আমাকে এবং আমার পরিবার কে নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই জমির প্রকৃত মালিক আমরা। আমি পিতার মৃত্যু কয়েক বছর আগে থেকে এখন পর্যন্ত ভোগদখল করে আসছি। সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com