July 27, 2024, 11:11 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
রাজশাহীর পবা ও মোহনপুরে চেয়ারম্যান হলেন নতুন দুজন

রাজশাহীর পবা ও মোহনপুরে চেয়ারম্যান হলেন নতুন দুজন

নিজস্ব প্রতিবেদকঃ তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর দুই উপজেলায় নতুন দুজন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফারুক হোসেন ওরফে ডাবলু। আর মোহনপুর উপজেলায় নির্বাচিত হয়েছেন আফজাল হোসেন ওরফে বকুল।

ফারুক জেলা আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক, আফজাল হোসেন জেলা আওয়ামী লীগের উপদফতর সম্পাদক।

বুধবার (২৯ মে) উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে রাজশাহীর এ দুটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাতে মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আয়শা সিদ্দিকা এবং পবার ইউএনও ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আবু সাহেল মোহাম্মদ হাসনাত ফল ঘোষণা করেন।

ঘোষিত ফল অনুযায়ী, পবায় আনারস প্রতীকের প্রার্থী ফারুক হোসেন ডাবলু ৩৪ হাজার ৪৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের প্রার্থী এমদাদুল হক পেয়েছেন ২৯ হাজার ৮৯৮ ভোট। ফারুক হোসেন ডাবলু আগে কখনও কোনও জনপ্রতিনিধি নির্বাচিত হননি। এবারই প্রথম উপজেলা চেয়ারম্যান হলেন।

মোহনপুরে আনারস প্রতীকের প্রার্থী আফজাল হোসেন ৩১ হাজার ১১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আল মমিন শাহ গাবরু কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ২৯৭ ভোট। আফজাল হোসেন প্রথমবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন। এর আগে তিনি উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মোহনপুরে পদ্ম ফুল প্রতীকের প্রার্থী হাবিবা বেগম ৪২ হাজার ৯৮৪ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ৮ হাজার ৩১৪ ভোট নিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন ফুটবল প্রতীকের প্রার্থী ডলি আক্তার। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিন বেল্লাহ। টিউবওয়েল প্রতীকে তিনি পেয়েছেন ৩০ হাজার ৩৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাবিবুর রহমান তালা প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ১৭৬ ভোট।

পবায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম। তিনি টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ৩৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহিদুল ইসলাম বই প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৮৭৫ ভোট। এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ছাত্রলীগ কর্মী পপি খাতুন। বৈদ্যুতিক পাখা প্রতীকে তিনি পেয়েছেন ২৪ হাজার ২৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চেন বানু হাঁস প্রতীকে পেয়েছেন ২২ হাজার ১৮ ভোট।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com