June 20, 2024, 9:59 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
নাসিরনগরে এডঃ মাহফুজ মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত বাগমারা বাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন শামসুর মৃধা পবিত্র ঈদ-উল- আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন-বিশিষ্ট শিল্পপতি নাজমুল হাসা পবিত্র ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন-আ.লীগ নেতা জালাল সরকার বাগমারা বাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সোহেল রানা বাগমারা বাসিকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি আবুল কালাম আজাদ দেশবাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন, এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার
পবা উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ফারুক হোসেন ডাবলু

পবা উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ফারুক হোসেন ডাবলু

নিজেস্ব প্রতিবেদক: রাজশাহী পবা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সমাজসেবক, শিক্ষানুরাগী, রাজনীতিবিদ ও রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ও নির্বাহী কমিটির বর্তমান সদস্য মোঃ ফারুক হোসেন ডাবলু ।

তফসিল ঘোষণা পরেই রাজশাহীর পবায় কে হচ্ছেন উপজেলা চেয়ারম্যান, তা নিয়ে সর্বত্র চলছে আলোচনা। উপজেলায়, ইউনিয়নে, গ্রাম মহাল্লায় বইছে নির্বাচনী হাওয়া। যোগ্য প্রার্থী বেছে নেওয়ার জন্য ভোটাররাও বেশ উৎসাহী। এরই মধ্যে প্রার্থীরা বিভিন্ন এলাকায় শুভেচ্ছা বিনিময় ও ভোট প্রার্থনা করছেন।

মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষে, ভোট যুদ্ধে একাধিক প্রার্থী মাঠে থাকলেও। তবে উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় শীর্ষে রয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক হোসেন ডাবলু।

আসন্ন ২৯ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পবা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক হোসেন ডাবলু নিজেকে জানান দিতে ও আধুনিক স্মার্ট পবা উপজেলা গড়ার লক্ষে মাঠে থেকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রচারণা অব্যাহত রেখেছেন।

তিনি জনপ্রিয়তায় শীর্ষে থেকেও তার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সাথে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও কর্মীসভায় দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক চালাচ্ছেন। প্রতিবেদক অত্র উপজেলা ঘুরে দেখা যায় তার আগের মতোই বর্তমানেও পবা উপজেলার প্রতিটি ভোটারদের মুখে মুখে আলোচনায় শীর্ষ রয়েছেন ফারুক হোসেন ডাবলু।

দায়িত্বশীল সূত্রে জানা গেছে, পবা উপজেলার নয়টি ইউনিয়ন এবং দুইটি পৌরসভার এলাকাবাসীর কাছে ক্লিন ইমেজের মানুষ হিসেবে দলমত নির্বিশেষে নেতা হিসেবে ব্যাপক পরিচিতি মুখ রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ও নির্বাহী কমিটির বর্তমান সদস্য ফারুক হোসেন ডাবলু । বিগত দিনে ফারুক হোসেন ডাবলু, গ্রাম মহাল্লার মানুষের পাশে দাঁড়িয়েছেন।খাদ্যসামগ্রী বিতরণ, নগদ অর্থ সহায়তাসহ নানাবিধ কার্যক্রম চালিয়ে গেছেন তিনি।

এছাড়া স্থানীয় মসজিদ, মন্দির, দারিদ্র অসহায়, ক্লাবসহ, প্রতিষ্ঠানে সহযোগিতা প্রদানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নিয়মিত যোগদান করেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com