July 27, 2024, 5:00 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
গোদাগাড়ীতে সরক দুর্ঘটনায় নাইট কোচের ধাক্কায় এক গৃহবধুর মৃত্যু

গোদাগাড়ীতে সরক দুর্ঘটনায় নাইট কোচের ধাক্কায় এক গৃহবধুর মৃত্যু

গোদাগাড়ী রাজশাহী জেলা প্রতিনিধি মিনাল ইসলামঃ

রাজশাহীর গোদাগাড়ীতে গত রাতে নাইট কোচের ধাক্কায় আম্বিয়া(৩৫) নামের এক গৃহবধুর মৃত্যু ঘটনা ঘটেছে। নিহত ঐ গৃহবধূ গোদাগাড়ী উপজেলার ৭নং দেওপাড়া ইউনিয়নের রাজাবাড়ী হাটের মুরগি বিক্রেতা ইন্তাজ আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে যানা যায় নিহত আম্বিয়া ৩ সন্তানের জননী ঘটনাটি ঘটে শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩ টা ৩০ মিনিট। ২৪/৫/২০২৪/শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটায় সময় বৃষ্টি শুরু হলে ইন্তাজ ও তার স্ত্রী আম্বিয়া রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রাস্তার পাশে পূর্বে থেকে তৈরি করে রাখা। ঘুটোর মাচান পলিথিন দিয়ে ঢাকছিলেন। এ মত অবস্থায় ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা নাইট কোচ একতা ট্রাভেলস যাহার নাম্বার ঢাকা মেট্রো _ব ১৫_১৫৪৯ নিয়ন্ত্রণ হারিয়ে আম্বিয়াকে ধাক্কা দেই। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আম্বিয়াকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা। গতকাল শনিবার দশটায় এর রিপোর্ট লেখা পর্যন্ত দুর্ঘটনা কবলিত নাইট কোচ টি ঘটনাস্থলে ছিল।

এই বিষয়ে যোগাযোগ করা হলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল মতিন বলেন এ ঘটনায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে আসামির গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com