June 20, 2024, 8:25 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারা বাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন শামসুর মৃধা পবিত্র ঈদ-উল- আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন-বিশিষ্ট শিল্পপতি নাজমুল হাসা পবিত্র ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন-আ.লীগ নেতা জালাল সরকার বাগমারা বাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সোহেল রানা বাগমারা বাসিকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি আবুল কালাম আজাদ দেশবাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন, এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার নাসিরনগর প্রেস ক্লাবে উপজেলা পরিষদ ও প্রশাসনের বরণ অনুষ্ঠান
গোদাগাড়ীতে সরক দুর্ঘটনায় নাইট কোচের ধাক্কায় এক গৃহবধুর মৃত্যু

গোদাগাড়ীতে সরক দুর্ঘটনায় নাইট কোচের ধাক্কায় এক গৃহবধুর মৃত্যু

গোদাগাড়ী রাজশাহী জেলা প্রতিনিধি মিনাল ইসলামঃ

রাজশাহীর গোদাগাড়ীতে গত রাতে নাইট কোচের ধাক্কায় আম্বিয়া(৩৫) নামের এক গৃহবধুর মৃত্যু ঘটনা ঘটেছে। নিহত ঐ গৃহবধূ গোদাগাড়ী উপজেলার ৭নং দেওপাড়া ইউনিয়নের রাজাবাড়ী হাটের মুরগি বিক্রেতা ইন্তাজ আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে যানা যায় নিহত আম্বিয়া ৩ সন্তানের জননী ঘটনাটি ঘটে শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩ টা ৩০ মিনিট। ২৪/৫/২০২৪/শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটায় সময় বৃষ্টি শুরু হলে ইন্তাজ ও তার স্ত্রী আম্বিয়া রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রাস্তার পাশে পূর্বে থেকে তৈরি করে রাখা। ঘুটোর মাচান পলিথিন দিয়ে ঢাকছিলেন। এ মত অবস্থায় ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা নাইট কোচ একতা ট্রাভেলস যাহার নাম্বার ঢাকা মেট্রো _ব ১৫_১৫৪৯ নিয়ন্ত্রণ হারিয়ে আম্বিয়াকে ধাক্কা দেই। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আম্বিয়াকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা। গতকাল শনিবার দশটায় এর রিপোর্ট লেখা পর্যন্ত দুর্ঘটনা কবলিত নাইট কোচ টি ঘটনাস্থলে ছিল।

এই বিষয়ে যোগাযোগ করা হলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল মতিন বলেন এ ঘটনায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে আসামির গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com