July 27, 2024, 10:10 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
কাটাখালী থানা পুলিশের অভিযানে পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

কাটাখালী থানা পুলিশের অভিযানে পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

কাটাখালী থানা পুলিশের অভিযানে পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

মোঃ সুমন হোসেনঃ রাজশাহী মহানগরীর কাটাখালী থানার জয়পুর মাদ্রাসা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে পৃথক দুইটি মামলার ৪ ও ৬ মাসের সাজাপ্রাপ্ত এবং ১২ লক্ষ টাকা অর্থদণ্ডপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশের একটি দল।

গ্রেপ্তারকৃত আসামি মোহাম্মদ শাহিন আলী রাজশাহী মহানগরীর কাটাখালী থানার জয়পুর গ্রামের মৃত মুন্তাজ আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মোহাম্মদ শাহিন আলীর বিরুদ্ধে একটি মামলায় ৪ মাসের কারাদণ্ড ও ৭ লক্ষ টাকা অর্থদণ্ড এবং অপর একটি মামলায় ৬ মাসের কারাদণ্ড ও ৫ লক্ষ টাকা অর্থদণ্ডপ্রাপ্ত দুটি মামলার গ্রেফতারি পরোয়ানা আরএমপি’র কাটাখালী থানায় মুলতবি ছিল। আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে কাটাখালী থানা পুলিশ। গতকাল ২৩ মে ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যায় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি শাহিন কাটাখালী থানার জয়পুর মাদ্রাসা মোড় এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমানের দিকনির্দেশনায় এটিএসআই মো: ইমরুল হোসেন ও তাঁর টিম গতকাল সন্ধ্যা সাড়ে ৬ টায় অভিযান পরিচালনা করে আসামি শাহিনকে কাটাখালী থানার জয়পুর এলাকায় থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com