June 20, 2024, 9:06 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারা বাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন শামসুর মৃধা পবিত্র ঈদ-উল- আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন-বিশিষ্ট শিল্পপতি নাজমুল হাসা পবিত্র ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন-আ.লীগ নেতা জালাল সরকার বাগমারা বাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সোহেল রানা বাগমারা বাসিকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি আবুল কালাম আজাদ দেশবাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন, এ্যাডঃ জালাল উদ্দীন উজ্জ্বল বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার নাসিরনগর প্রেস ক্লাবে উপজেলা পরিষদ ও প্রশাসনের বরণ অনুষ্ঠান
কেশরহাটে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

কেশরহাটে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০২৪ইং সালের A+ প্রাপ্ত ছাত্রছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৭ই মে) বিকাল ৩ টা ৩০ মিনিটে কেশরহাট ডিগ্রি কলেজ শহীদ মিনার চত্বরে কাউসার মাহমুদের সঞ্চালনায় এবং সাইফ হোসেনের সভাপতিত্বে “আলোকিত মানুষ চাই ফাউন্ডেশন” এর পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় কেশরহাট পৌর এলাকার মোট পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানের A+ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে এই সংবর্ধনায় সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশরহাট পৌর এলাকার শিক্ষা অনুরাগী ও সমাজসেব মোঃ দেলোয়ার হোসেন এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সরকারি মহিলা কলেজের রসায়ন বিভাগের প্রভাষক শাফিউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশরহাট ডিগ্রী কলেজের রসায়ন বিভাগের প্রভাষক শ্রী বিদ্যুৎ কুমার প্রামানিক, জীবন আই.সি.টির পরিচালক তৌকির আহমেদ, “মৌমাছি বায়োলজি কেয়ার” এর পরিচালক মোতাসিম বিল্লাহ, “নন্দন সাহিত্য একাডেমী” রাজশাহী এর প্রতিষ্ঠাতা শেখ সাইদুর রহমান সাঈদ সহ আরো অনেকে।

এ সময় বক্তারা শিক্ষার্থীদের আগামী শিক্ষা জীবন ও সাফল্য অর্জনের সিঁড়ি নিয়ে উপদেশ ও পরামর্শমূলক বক্তব্য প্রদান করেন। এরকম একটা অনুষ্ঠানের মাধ্যমে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে উৎসাহ প্রদান করায় অভিভাবক এবং শিক্ষার্থীগণ “আলোকিত মানুষ চাই ফাউন্ডেশন” কে ধন্যবাদ জানান। পাশাপাশি তারা অত্র এলাকার সমাজসেবক দেলোয়ার হোসেনকে নিয়েও গর্বিত বলে মনে করেন। তারা বলেন, এই দেলোয়ার হোসেন সবসময় অত্র এলাকার যেকোনো কৃতি শিক্ষার্থীকে উৎসাহ প্রদান করা থেকে শুরু করে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com