July 27, 2024, 3:56 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
এসএসসি পরীক্ষায় পাস করল মা ও মেয়ে

এসএসসি পরীক্ষায় পাস করল মা ও মেয়ে

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য ও মেয়ে এক সাথে এসএসসি পরীক্ষায় পাস করে চাঞ্চল্য সৃষ্টি করেছে।
চাতলপাড় ইউনিয়ন ১,২ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ নরুন্নাহার বেগম (৪৪) কারিগরী শিক্ষা থেকে এবং মেয়ে চাতলপাড় ওয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। চাতলপাড় ইউনিয়ন এর ১,২,৩ নং ওয়ার্ড এর মহিলা মেম্বার মোছাঃ নরুন্নাহার বেগম তিনি নিজের মেয়ের সমতুল্য পরীক্ষার্থীদের সাথে পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়ে আবারও প্রমান করেছে শিক্ষার কোনো বয়স নাই, চাইলেই সবকিছু সম্ভব। মোছাঃ নরুন্নাহার বেগম বলেন, এসএসসি পরীক্ষার আগেই আমার বিয়ে হলে আর লেখাপড়া করতে পারে নাই। লেখাপড়ার করার স্বপ্ন ছিল কিন্তু বিয়ের পর এক ছেলে ও মেয়ে জন্ম নিলে, পরিবার সামলাতে এবং ছেলে মেয়েকে লেখাপড়া করে মানুষ করার লক্ষে নিজে লেখাপড়া করার সুযোগ পাই নাই।আমার স্বপ্ন বাস্তবায়নের কথা আমার ভাই, বাবা, স্বামীসহ নিকট আত্মীয়দের জানালে তাদের উৎসাহের কারণে আমি পরিক্ষা দিয়েছি। পরিক্ষার খবর অন্য কেউকে জানাই নি। গতকাল এসএসসি পরীক্ষায় রেজাল্ট প্রকাশ হলে আমি দেখতে পাই আমি জিপিএ-৪.৫৪ পেয়ে পাস করছি। তখন আমি খুশিতে আত্মহারা।। আমার পাসের সংবাদ পেয়ে বাড়িতে প্রচুর লোকের সমগম হচ্ছে। মোবাইলে অনেকে উৎসাহ ও অভিনন্দন জ্ঞাপন করছেন, এতে আমি ও আমার পরিবার সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com