May 30, 2024, 3:36 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

মোহনপুরে বীর মুক্তিযোদ্ধা আয়নাল হকের দাফন সম্পন্ন

মোহনপুরে বীর মুক্তিযোদ্ধা আয়নাল হকের দাফন সম্পন্ন

মোঃ আনছার আলী, রাজশাহী:রাজশাহী মোহনপুর উপজেলার বাকশিমইল ইউপি’র ধোপাঘাটা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আয়নাল হক(৭২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)। তিনি ঘোপাঘাটা গ্রামের মৃত ওয়াসিম উদ্দিন এর ছেলে।

শনিবার (১১ মে) দিবাগত রাত আনুমানিক ১১ টায় বার্ধক্য জনিত কারণে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।

মোহনপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ সিদ্দিকুর রহমান বলেন, বীর মুক্তিযোদ্ধা আয়নাল হক বার্ধক্য জনিত কারণে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মরহুমের জানাজা নামাজ রোববার (১২ মে) সকাল ১১ টা ৪৫ মিনিটে ধোপাঘাটা কলেজ মাঠে অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়েছে। এর পূর্বে মোহনপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আয়নাল হকে ‘গার্ড অব অনার’ প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ সিদ্দিকুর রহমান সহ উপজেলার প্রায় সকল বীর মুক্তিযোদ্ধা, মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার আয়শা সিদ্দিকা, মোহনপুর থানার অফিসার ইনচার্জ হরিদাস মন্ডল সহ সঙ্গীয় ফোর্স, ধোপাঘাটা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল আজিজ সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com