May 30, 2024, 4:44 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
নাসিরনগরে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যনদের প্রথম সভা ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত চাকরি দেওয়ার নামে প্রতারণা মুলহোতা শহিদুল ইসলামকে জেলহাজতে পেরণ রাজশাহীর পবা ও মোহনপুরে চেয়ারম্যান হলেন নতুন দুজন আত্রাইয়ে চতুর্থ বার এবাদুর হলেন উপজেলা চেয়ারম্যান পুঠিয়ার শিলমাড়িয়া ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা শপথ নিলেন পুঠিয়া ইউপি চেয়ারম্যান ও সদস্যরা নাসিরনগরে মৎস্যচাষি মাঠ স্কুল গঠনে পরামর্শ সভা রাণীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধন মোহনপুরে কাপ-পিরিচ প্রতিকের নির্বাচনী জনসভায় সাবেক এমপি সহ ৪ উপজেলা চেয়ারম্যান তিতাসে মুজিব একটি জাতির রুপকার প্রদর্শনী অনুষ্ঠিত
বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করেন -এমপি আবুল কালাম আজাদ

বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করেন -এমপি আবুল কালাম আজাদ

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

বাংলাদেশ কৃষি সম্প্রাসারন অধিদপ্তর কর্তৃক খরিপ-১ /২০২৪-২০২৫ মৌসুমে উপসী আউস ও পাট বীজ ব্যবহারের মাধ্যমে আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরন অনুষ্ঠানের উদ্বোধন করেন ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য,বাংলাদেশ জাতীয় সংসদ ও গভর্নর বাংলাদেশ ইসলামি ফাউন্ডেশন বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

২৭ এপ্রিল শনিবার সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে ১৩ হাজার ৭০০ কৃষকের মাঝে এসব বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুর রাজ্জাক। কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাকলাইন হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) যোবায়ের হাবিব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল সহ প্রমুখ।

বক্তব্য শেষে একটি বর্নাঢ্য র‍্যালী উপজেলা চত্ত্বর প্রদক্ষিন করে কৃষি মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন।

উক্ত অনুষ্ঠানে ১১,৫০০ জন কৃষকদের মধ্যে ৫ কেজি করে আউশ ধানবীজ,১০ কেজি করে এমওপি সার,১০ কেজি করে ডিএপি সার এবং ৭৫০ জন কৃষকদের মধ্যে ১ কেজি করে পাটবীজ,১৪৫০ জন কৃষকদের মধ্যে ১ কেজি করে পেঁয়াজ বীজ, ২০ কেজি করে ডিএপি ও ২০ কেজি করে এমওপি সার দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com