May 30, 2024, 3:33 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

নাসিরনগরে মোবাইল কোর্টে ৬ জন মাদকসেবীকে গ্রেফতার

নাসিরনগরে মোবাইল কোর্টে ৬ জন মাদকসেবীকে গ্রেফতার

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ নাসিরনগরে মোবাইল কোর্ট পরিচালনা করে ৬ জন মাদকসেবীকে অর্থদণ্ডসহ বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ খ্রিঃ নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূইয়া এর নির্দেশনায় উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মোনাববর হোসেন সন্ধ্যায় মোবাইল কোর্ট পরিচালনা করে কুন্ডা ইউনিয়নে কুন্ডা পূর্বপাড়া তাজু ফকিরের বাড়ি থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারা লঙ্ঘনে ১। মোঃ আক্তার হোসেন পিতাঃ মোঃ রুস্তম আলি ২। মোঃ জাহাঙ্গীর আলম মৃত আব্দুল মোমেন ৩। মোঃনজরুল ইসলাম পিতাঃ মৃত হুমায়ন মিয়া ৪। মোঃ তৌহিদ মিয়া পিতাঃ মৃত আসাদ মিযা সর্বসাং- কুন্ডা, প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারা লঙ্ঘনে ০৩(তিন)মাস করে বিনাশ্রম কারাদন্ড ও ১০(দশ) টাকা করে অর্থদন্ড প্রদান করা হয়। তাছাড়া ৫।মো: তাজু ফকির পিতাঃ আব্দুর রহমান ৬। মোঃ সোহরাব মিয়া পিতাঃ মৃত সফর আলী সর্বসাং- কুন্ডাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারা লঙ্ঘনে ০৬(ছয়)মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০(দশ) টাকা অর্থদন্ড প্রদান করা হযেছে। মোবাইল কোর্টে সহযোগিতায় ছিলেন,ব্রাহ্মণবাড়িয়া জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নাসিরনগর থানা পুলিশ ফোর্স।
উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মোনাববর হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। উপজেলা প্রশাসন মাদক বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com