May 30, 2024, 4:09 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

বাগমারায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

বাগমারায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

প্রাণী সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান নিয়ে সারা বাংলাদেশে এক যোগে উদ্বোধন করা হয়েছে প্রাণি সম্পদ সেবা ও প্রদর্শনী-২০২৪।

বৃহস্পতিবার (১৮এপ্রিল) সকালে প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় ভারচুয়ালি  শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই ধারাবাহিকতায় বাগমারা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য,বাংলাদেশ জাতীয় সংসদ ও গভর্নর বাংলাদেশ ইসলামি ফাউন্ডেশন বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ বাস্তবায়ন কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হাবিব, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ডাঃ আহসান হাবিব, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুর রহমান,উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল,তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ জিয়া উদ্দিন টিপু প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারন কর্মকর্তা ওয়াহেদুর রহমান। এ সময় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনী ভাষন প্রদর্শন করা হয়। পরে বিভিন্ন ক্যাটাগরিতে খামারিদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com