May 30, 2024, 4:53 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
নাসিরনগরে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যনদের প্রথম সভা ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত চাকরি দেওয়ার নামে প্রতারণা মুলহোতা শহিদুল ইসলামকে জেলহাজতে পেরণ রাজশাহীর পবা ও মোহনপুরে চেয়ারম্যান হলেন নতুন দুজন আত্রাইয়ে চতুর্থ বার এবাদুর হলেন উপজেলা চেয়ারম্যান পুঠিয়ার শিলমাড়িয়া ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা শপথ নিলেন পুঠিয়া ইউপি চেয়ারম্যান ও সদস্যরা নাসিরনগরে মৎস্যচাষি মাঠ স্কুল গঠনে পরামর্শ সভা রাণীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধন মোহনপুরে কাপ-পিরিচ প্রতিকের নির্বাচনী জনসভায় সাবেক এমপি সহ ৪ উপজেলা চেয়ারম্যান তিতাসে মুজিব একটি জাতির রুপকার প্রদর্শনী অনুষ্ঠিত
পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩

পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো পুঠিয়ার বদোপাড়ার হাশেম আলীর ছেলে আরাফাত হোসেন (১৮) ও মিন্টু মিয়া এবং দুর্গাপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে হাফিজুল ইসলাম (২৩)।

রোববার (১৪ এপ্রিল) বিকাল ৫টার দিকে পুঠিয়ার কাশিয়াপুকুর এলাকায় দ্বায়িত্ব পালনকালে পুলিশের উপর আক্রমণ করে ওই এলাকার কয়েকজন চিহ্নিত সন্ত্রাসী। এ ঘটনায় সরকারি কাজে বাধাদান, আক্রমণ ও বলপ্রয়োগ, আঘাতদান, হুকুমদান ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে পুঠিয়া থানায় একটি মামলা করেন উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন।

মামলা সূত্রে প্রকাশ, পুঠিয়া তাহেরপুর সড়কে কাশিয়াপুকুর এলাকায় এসআই ফিরোজ হোসেনের নেতৃত্বে দ্বায়িত্ব পালন করছিল পুলিশের একটি দল। এসময় তিনজন মোটরসাইকেল আরোহী রাস্তায় পড়ে গেলে তাদের উদ্ধার করে পরিচয় জানতে চায় পুলিশ। তখন গ্রেফতারকৃত আরাফাত, মিন্টু, হাফিজুল সহ কয়েকজন পুলিশদলকে ভুয়া পুলিশ উল্লেখ করে লাঠিসোটা ও ডালপালা দিয়ে মেরে এসআই ফিরোজ ও এএসআই মনিরুল সহ আরও তিনজন পুলিশ সদস্যকে আহত করে।

শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, আমাদের পুলিশ সদস্যদের উপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে সোমবার আদালতে হাজির করা হবে

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com