May 30, 2024, 4:50 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
নাসিরনগরে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যনদের প্রথম সভা ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত চাকরি দেওয়ার নামে প্রতারণা মুলহোতা শহিদুল ইসলামকে জেলহাজতে পেরণ রাজশাহীর পবা ও মোহনপুরে চেয়ারম্যান হলেন নতুন দুজন আত্রাইয়ে চতুর্থ বার এবাদুর হলেন উপজেলা চেয়ারম্যান পুঠিয়ার শিলমাড়িয়া ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা শপথ নিলেন পুঠিয়া ইউপি চেয়ারম্যান ও সদস্যরা নাসিরনগরে মৎস্যচাষি মাঠ স্কুল গঠনে পরামর্শ সভা রাণীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধন মোহনপুরে কাপ-পিরিচ প্রতিকের নির্বাচনী জনসভায় সাবেক এমপি সহ ৪ উপজেলা চেয়ারম্যান তিতাসে মুজিব একটি জাতির রুপকার প্রদর্শনী অনুষ্ঠিত
নাসিরনগরে ক্রিকেট খেলা নিযে সংঘর্ষে আহত ৩০

নাসিরনগরে ক্রিকেট খেলা নিযে সংঘর্ষে আহত ৩০

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের খবর পাওয়া গেছে।
শুক্রবার ১২ এপ্রিল ২০২৪খ্রিঃ নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে দুপুর ২ ঘটিকায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষে ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষে নারীসহ ৩০ জন আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নাসিরনগর থানা অফিসার ইনচার্জ মোঃ সোহাগ রানা সংঘর্ষের ঘটনাটি নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হযনি। এলাকাবাসী জানায়,
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গত বৃহস্পতিবার ফান্দাউক গ্রামের দুই পক্ষের মধ্যে প্রীতি ক্রিকেট খেলার আয়োজন করা হয়। সে সময় খেলা চলাকালীন দুই তরুণের মধ্যে বাকবিতান্ডা হয়। বাকবিতান্ডার এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়ায়।পরে সংঘর্ষের বিষয়টি বড়দের কাছে পৌঁছালে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পক্ষ দুটির মধ্যে একটি পক্ষকে সাবেক ইউপি সদস্য আব্দুল আওয়াল ও অপর পক্ষটি মো. রিপন মিয়া সমর্থন ছিলে । বিষয়টি স্থানীয়দের মাধ্যমে বিচার-সালিশের মাধ্যমে নিষ্পত্তির আলোচনাও হয়।
শুক্রবার জুমার নামাজ পড়তে সাধুপাড়া নূরে মদিনা মসজিদে যায় আওয়াল মিয়ার পক্ষের লোকজন। নামাজ থেকে বের হওয়ার পর আওয়াল মিয়ার পক্ষের লোকদের উপর অতর্কিত হামলা করে রিপন মিয়ার লোকজন। এ সময় বিষয়টি দ্রুত গ্রামে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে নারীসহ দুই পক্ষের ৩০ জন আহত হয়। পরে উভয় পক্ষের আহতদের পুলিশ পাহাড়ায় নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করানো হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com