May 30, 2024, 3:35 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

হামিরকুৎসা ইউপিবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাহাঙ্গীর আলম

হামিরকুৎসা ইউপিবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাহাঙ্গীর আলম

আঃ আলিম সরদারঃ বাগমারা উপজেলার ১৪নং হামিরকুৎসা ইউপির সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদ-উল-ফিতরের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাগমারা উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি ও রাজশাহী জেলা কৃষক লীগের সদস্য মোঃ জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে আমি আমার প্রানপ্রিয় বাগমারাউপজেলার ১৪ নং হামিরকুৎসা ইউপির সর্বস্তরের মানুষকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

সোমবার (৯ এপ্রিল) সকালে সংবাদ কর্মীদের মাধ্যমে এ শুভেচ্ছা জানান তিনি। তিনি বলেন, ঈদ মোবারক! সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। আসুন পরিবার, আত্মীয়স্বজন, প্রতিবেশী এবং সমাজের সকল গরিব, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াই এবং সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করি।

এক বাণীতে তিনি বলেন, এক মাস সিয়াম সাধনার পর সারা দেশে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর।’ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।

জাহাঙ্গীর আলম বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক-এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সব মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক, আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।

নতুন করে শপথ নেওয়ার আহব্বান জানিয়ে বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তারই সুযোগ্য কন্যা সফল রাষ্ট নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আমরা একটি ক্ষুদা মুক্ত ,সুখী,সমৃদ্ধ এবং উন্নত বাংলাদেশ গড়ে তুলি। আমরা আজ জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে একটি ভ্রাতৃত্বপূর্ণ, সৌহাদ্ধপূর্ণ, এক অম্প্রদায়িক সুখী সুন্দর বাংলাদেশ গড়বোই গড়ব।

ঈদুল ফিতরের এই দিনে মহান আল্লাহর কাছে প্রাণপ্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন। তিনি বলেন, মহান আল্লাহ আমাদের সহায় হোন। আমিন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com