July 27, 2024, 10:02 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
বাগাতিপাড়ায় বাঁধনে জামনগর এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাগাতিপাড়ায় বাঁধনে জামনগর এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃরাজিবুল ইসলাম বাবু, নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বাগাতিপাড়ায় বাধঁনে জামনগর ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের সদস্যদের সৌজন্যে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোজ বুধবার (১০-৪-২০২৪ ) ইং- বাগাতিপাড়া উপজেলার জামনগর দ্বি- মূখি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সন্ধায় এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাঁধনের জামনগর কর্তিক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে মো: মশিউর রহমান সুজনের সঞ্চালনায় মোহাম্মদ মকিম উদ্দিন (সভাপতি) সভাপতিত্বে, মোঃ মমিনুজ্জামান সোহাগ সহ-সভাপতি ও সদস্যবৃন্দ সংগঠনের বিভিন্ন দিক তুলে ধরেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সেলিম,শামীম,আরিফ,মিন্টু,মিজান,আরাফাত ,পলাশ প্রমূখ।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com