May 30, 2024, 3:03 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

বাগমারাতে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে জখম

বাগমারাতে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে জখম

 

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী জেলার বাগমারা উপজেলার ১৪ নং হামিরকুৎসা ইউপির কালুপাড়া গ্রামের মোঃ জেহের আলী (৫৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৬ এপ্রিল ) সন্ধ্যা ৫ টা ৩০মিনিটের দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বাগমারা উপজেলা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

গুরুতর আহত জেহের আলীর মেয়ে জানান, আমার বাবা হামিরকুৎসা বাজার থেকে ইফতারি কিনে ভ্যানে যোগে একা বাড়িতে যাওয়ার পথে কালুপাড়া প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাড়ে নিজাম উদ্দিন এর বাড়ির পাশ্বে রাস্তায় ভ্যানকে থামিয়ে ১. মোঃ জাকির হোসেন প্রাং(২৭) পিতাঃ মোঃ বাবুল প্রাং,২.মোঃ সাদ্দাম হোসেন প্রাং(৩০),পিতাঃ মোঃ সামছুল প্রাং,৩.মোঃ জাহিদ(২৬),পিতাঃ মোঃ মন্টু প্রাং,৪.মোঃ বাচ্চু প্রাং (৪০),পিতাঃ মৃত ইসমাইল, ৫, মোঃ সাইদুল ইসলাম(৪০), পিতাঃ মৃত আবু বক্কর,৬.মোঃ সাদিকুল ইসলাম (ভু্ট্টু) (৩৪), পিতাঃ মোঃ আজিজুল ইসলাম, সহ মুখ বাঁধা বেশকয়েকজন আমার বাবাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।এরা আমার বাবাকে পূর্ব শত্রুতা জেরে কুপিয়ে জখম করেছ

তিনি আরও বলেন, আমার বাবার অবস্থা ভালো না। তার শরীর থেকে অনেক রক্ত বেরিয়ে গেছে। তার মাথা, মুখ, হাত, পিঠ, পা শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখন করেছে তারা।

এ বিষয়ে জানতে মামলার আয়ু উপ-পরিদর্শক (এসআই) মোঃ রাসেদুল বলেন আমরা একজন আসামীকে আটক করতে সক্ষম হয়েছি, বাকি আসামী গুলোকে আটক করার জন্য তৎপর রয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com