July 27, 2024, 9:45 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
কেশরহাট পৌরসভায় ভিজিএফ এর চাল বিতরণ

কেশরহাট পৌরসভায় ভিজিএফ এর চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর মোহনুপর উপজেলার কেশরহাট পৌরসভায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। রোববার (৭ এপ্রিল) সকালে এ চাল বিতরণ উদ্বোধন করেন কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ।

চাল বিতরনকালে ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: খন্দকার সাগর আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম, কাউন্সিলর আব্দুস সাত্তার, হাফিজুর রহমান বকুল, কফিল উদ্দিন, আব্দুল হাফিজ, ঝরনা বেগম সহ আরো অনেকে। অন্যান্যদের মধ্যে লাইসেন্স পরিদর্শক রোকমত জামান টিটু এবং পৌরসভার কর্মকর্তা কর্মচারিবৃন্দরা।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ৩ হাজার ৮১ জন দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com