May 30, 2024, 4:39 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
নাসিরনগরে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যনদের প্রথম সভা ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত চাকরি দেওয়ার নামে প্রতারণা মুলহোতা শহিদুল ইসলামকে জেলহাজতে পেরণ রাজশাহীর পবা ও মোহনপুরে চেয়ারম্যান হলেন নতুন দুজন আত্রাইয়ে চতুর্থ বার এবাদুর হলেন উপজেলা চেয়ারম্যান পুঠিয়ার শিলমাড়িয়া ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা শপথ নিলেন পুঠিয়া ইউপি চেয়ারম্যান ও সদস্যরা নাসিরনগরে মৎস্যচাষি মাঠ স্কুল গঠনে পরামর্শ সভা রাণীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধন মোহনপুরে কাপ-পিরিচ প্রতিকের নির্বাচনী জনসভায় সাবেক এমপি সহ ৪ উপজেলা চেয়ারম্যান তিতাসে মুজিব একটি জাতির রুপকার প্রদর্শনী অনুষ্ঠিত
রাজশাহীতে বন্ধু মহল পরিবারের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজশাহীতে বন্ধু মহল পরিবারের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীতে বন্ধু মহল পরিবারের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজশাহী মহানগরীর প্রায় তিন শতাধিক বন্ধুদের নিয়ে ইফতার, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬ এপ্রিল শনিবার বিকেলে বন্ধু ফরহাদ হোসেন আদনান,সাখাওয়াত হোসেন,জাবেদ আলী,রাজিব ,আকতারুল হাসান অপু,মো: নুরে ইসলাম মিলন, রাশেল,সুরুজ আলীর উদ্যোগে ও সকল বন্ধুদের সহযোগীতায় পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেনশন সেন্টারে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে রাজশাহী জেলা ও মহানগরের প্রায় তিন শতাধিক বন্ধুবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় সকল বন্ধুরা বলেন,মানুষে মানুষে পারস্পরিক এক বিশেষ হৃদ্যতার নাম হচ্ছে বন্ধুত্ব, যা মানুষের একাকিত্ব দূর করে, সুখে-দুঃখে একে অন্যের পাশে থাকার এক গভীর বন্ধন তৈরি করে।
বন্ধু মানে নিছক আড্ডার সঙ্গী হওয়া নয়, বরং বন্ধুর খুশিতে খুশি হওয়া, বন্ধুর দুঃখের সঙ্গী হওয়া। বন্ধুর বন্ধুর পথে পথচলার চালিকা শক্তি হওয়া। বন্ধুকে সফলতার পথে এগিয়ে দেওয়া। আর আমাদের বন্ধুত্ব সারা জীবন এমন থাকবে বলে ব্যাক্ত করেন তারা।

ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে মুসলিম উম্মাহসহ দেশ ও জাতির কল্যাণ, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে প্রবাসী বন্ধুদের জন্য বিশেষ দোয়া-মোনাজাত করেন বন্ধু মেহেদি হাসান মুন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com