July 27, 2024, 10:02 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু শিক্ষার্থীদের আধুনিক মানের করে গড়ে তোলা আমাদের লক্ষ্য: চেয়ারম্যান ফাউন্ডেশন নিখোঁজ সংবাদ নাসিরনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ 
রাজশাহীতে বন্ধু মহল পরিবারের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজশাহীতে বন্ধু মহল পরিবারের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীতে বন্ধু মহল পরিবারের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজশাহী মহানগরীর প্রায় তিন শতাধিক বন্ধুদের নিয়ে ইফতার, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬ এপ্রিল শনিবার বিকেলে বন্ধু ফরহাদ হোসেন আদনান,সাখাওয়াত হোসেন,জাবেদ আলী,রাজিব ,আকতারুল হাসান অপু,মো: নুরে ইসলাম মিলন, রাশেল,সুরুজ আলীর উদ্যোগে ও সকল বন্ধুদের সহযোগীতায় পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেনশন সেন্টারে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে রাজশাহী জেলা ও মহানগরের প্রায় তিন শতাধিক বন্ধুবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় সকল বন্ধুরা বলেন,মানুষে মানুষে পারস্পরিক এক বিশেষ হৃদ্যতার নাম হচ্ছে বন্ধুত্ব, যা মানুষের একাকিত্ব দূর করে, সুখে-দুঃখে একে অন্যের পাশে থাকার এক গভীর বন্ধন তৈরি করে।
বন্ধু মানে নিছক আড্ডার সঙ্গী হওয়া নয়, বরং বন্ধুর খুশিতে খুশি হওয়া, বন্ধুর দুঃখের সঙ্গী হওয়া। বন্ধুর বন্ধুর পথে পথচলার চালিকা শক্তি হওয়া। বন্ধুকে সফলতার পথে এগিয়ে দেওয়া। আর আমাদের বন্ধুত্ব সারা জীবন এমন থাকবে বলে ব্যাক্ত করেন তারা।

ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে মুসলিম উম্মাহসহ দেশ ও জাতির কল্যাণ, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে প্রবাসী বন্ধুদের জন্য বিশেষ দোয়া-মোনাজাত করেন বন্ধু মেহেদি হাসান মুন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com