July 16, 2024, 8:24 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
বাগমারায় নারী এনজিওকর্মীর ঘরে ঢুকে জোর করে আপত্তিকর ভিডিও ধারণ, তিন যুবক গ্রেপ্তার নাসিরনগরে মোবাইল কোর্টে ৪ লক্ষ টাকার রিংজাল পুড়িয়ে বিনষ্ট গোডাউন সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার রাণীশংকৈলে এলজিইডি’র RERMP-3 নারী কর্মীর মাঝে ৯৫ লক্ষ্য ৬৫ হাজার ৬ শত টাকার সঞ্চয়ের চেক বিতরণ  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক একীভূতকরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত পুঠিয়ায় মিটার চুরি! মালিকদের জিম্মি করে অর্থ আদায় এমপির তদারকিতে কয়েক’শ বিঘার ফসল রক্ষা পেলো
বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে এমপি কালামের ঈদ উপহার

বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে এমপি কালামের ঈদ উপহার

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ  রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদের ঈদ উপহার পেতে শুরু করেছেন উপজেলার গরীর দুঃস্থ নারীরা। এলাকায় গিয়ে তাঁদের হাতে ঈদ উপহার হিসেবে একটি করে শাড়ি তুলে দেন। আগামী ৭ এপ্রিল পর্যন্ত চলবে এই উপহার পৌঁছানো।

বুধবার সকালে উপজেলার হাটগাঙ্গোপাড়া ডিগ্রি কলেজ মাঠে উপহার বিতরণ কার্যাক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ এবং এমপি পত্নী তাহেরপুর পৌরসভার মেয়র খন্দকার শায়লা পারভীন। তিনি আউচপাড়া ইউনিয়নের দুই হাজার দুঃস্থ নারীকে সনাক্ত ওই তাঁদের ঈদের উপহার পৌঁছে দেওয়া হয়। একই ভাবে উপজেলার ১৬ ইউনিয়ন এবং দুই পৌরসভার ২০ হাজার নারীর হাতে পৌঁছে দেওয়া হবে আগামী রোববার( ৭ এপ্রিল) পর্যন্ত। সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ইফতার পার্টির আয়োজন না করে ওই টাকা বাঁচিয়ে ঈদ উপহার দেওয়া হচ্ছে। দুঃস্থ নারীদের বাড়িতে বা দলীয় কার্যালয়ে না ডেকে তাঁদের বাড়িতে গিয়ে এই উপহার পৌঁছে দেওয়া হচ্ছে।এই ধারা অব্যাহত থাকবে। সবাই যেন ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারে এজন্য এই উদ্যোগ। তিনি যতদিন বেঁচে আছেন ততদিন এলাকার লোকজনের পাশে থেকে সেবা করে যাবেন। তিনি স্বাগত বক্তব্যে বলেন, গরীব দুখীদের মুখে হাসিফোটানোর চেষ্টা করবেন। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশ থেকে মঙ্গা উধাও হয়ে গেছে। কাউকে আর অনাহারে থাকতে হয় না। তিনি শেখ হাসিনার ক্ষুদ্র একজন প্রতিনিধি হিসেবে সেই ধারাটি অব্যাহত রাখবেন।
নতুন শাড়ি পেয়ে খুশি তোকিপুর গ্রামের বৃদ্ধা আমেনা বেওয়া ও খালগ্রামের সুফিয়া বেগম বলেন, বাড়িতে বসে এমপির উপহার হিসেবে নতুন শাড়ি পেয়ে খুশি। ঈদের দিন নতুন শাড়ি পরতে পারবেন। উপজেলা মহিলা আওয়ামী সভাপতি কোহিনুর বেগম বলেন, সংসদ সদস্যের এই উদ্যোগ প্রশংসনীয়। এমপি মহোদয় গরীব ও অসহায়দের জন্য বাড়ি বাড়ি যে উপহার পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন,জেলা আ’লীগের সহ-সভাপতি অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু,রাজশাহী জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুর রহমান,অধ্যক্ষ জিয়াউদ্দিন টিপু, সাধারন সম্পাদক গোলাম সারোয়ার আবুল প্রমূখ।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com