February 23, 2024, 10:58 am

নোটিশ:

জরুরি ভাবে প্রতি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলচ্ছে আগ্রহী হলে ০১৮১৩৮৭৭৪০২ হোয়াটসঅ্যাপ এ যোগাযোগ করুন।

সংবাদ শিরোনাম :
বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হচ্ছেন শায়লা পারভীন দাউদকান্দি পৌরসভা প্রেসক্লাবের উদ্যোগে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে কোচের ধাক্কায় ভ্যান চালক গুরুতর আহত রাণীশংকৈলে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাগমারার তালতলী বাজার জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি আবুল কালাম আজাদ নাসিরনগরে “অমর একুশে ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত ভাষা শহীদদের স্মরণে এমপি আবুল কালাম আজাদের শ্রদ্ধা নিবেদন ২১ শে ফেব্রুয়ারি’র প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন এমপি আবুল কালাম আজাদ রাণীশংকৈলে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেন বাবর আলী নাসিরনগর উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা
পুঠিয়ায় ১ রাতেই ৯ দোকানে চুরি

পুঠিয়ায় ১ রাতেই ৯ দোকানে চুরি

আরিফুল হক (রুবেল) রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজারে বিকাশ দোকানসহ এক রাতে ৯ দোকানে চুরির ঘটনা ঘটেছে। বেশ কয়েকটি দোকান থেকে নগদ টাকাসহ অন্যান্য জিনিসপত্র চুরি হয়েছে। একরাতে এতোগুলো দোকানে চুরির ঘটনায় আতঙ্কে রয়েছেন দোকান-মালিকরা।

রোববার (১১ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়ার বানেশ্বর ট্রাফিক মোড় সংলগ্ন লতিফ সুপার মার্কেটে এ চুরির ঘটনা ঘটে।

দোকান মালিকরা জানায়, চোরেরা সংঘবদ্ধভাবে দোকানের সার্টার টেনে ভিতরে প্রবেশ করে ৯টি দোকান থেকে ২টা মোবাইল ফোন, নগদ প্রায় আড়াই লক্ষ টাকা নিয়ে যায়। তবে নগদ টাকা ছাড়া অন্য কোন মালামাল চুরি হয়নি বলে দোকান মালিকরা জানান। চুরি যাওয়া দোকানগুলো হলো ঢাকা স্টোর থেকে ৯০ হাজার, রানা টেলিকম থেকে ৮হাজার ২শ, স্মার্ট কসমেটিকস থেকে ১১হাজার, ধাম ইয়া কসমেটিকস থেকে ১১হাজার, সবুজের নগদ, বিকাশ ও সিটি কসমেটিক থেকে এক লাখ, জুঁই মনি কসমেটিকস থেকে ৯ হাজার, ব্লু বার্ড থেকে ১৪হাজার ৫০০ ও শান্ত হোসেনের মিরাক্কেল থেকে ৮ হাজার টাকা।

মার্কেটের বিভিন্ন স্থানে সিসি ক্যামেরা থাকলেও ভিতরে একজন মানকি টুপি পরে চুরি করার দৃশ্য দেখা যায়। চুরি করার সময় সিসি ক্যামেরা ঘুরিয়ে দেওয়া হয়, যার কারণে বাকিদের দেখা যায়নি।

একসঙ্গে এতগুলো দোকান চুরি হলো তখন ডিউটিরত নাইটগার্ড কি করল? এমন প্রশ্নের জবাবে বানেশ্বর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুবায়ের হোসেন বলেন, আমার বাজারের নাইট গার্ড ভালো ডিউটি করে কিন্তু এই লতিফ মার্কেটে সামনে থেকে সাটার নামিয়ে দেওয়ার কারণে ঘিরে থাকে। যার কারণে বাইর থেকে ভিতরে কিছু দেখা যায় না। ফুটেজ দেখে মনে হলো ভোর বেলায় পেছনের দিক থেকে ঢুকে এ চুরির ঘটনা ঘটেছে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করি ও সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আসামিদের সনাক্ত করার চেষ্টা চলছে। চোর চক্রকে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে। #

সংবাদটি শেয়ার করুন........




© All rights reserved © ২০২০ আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com