February 23, 2024, 10:10 am

নোটিশ:

জরুরি ভাবে প্রতি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলচ্ছে আগ্রহী হলে ০১৮১৩৮৭৭৪০২ হোয়াটসঅ্যাপ এ যোগাযোগ করুন।

সংবাদ শিরোনাম :
বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হচ্ছেন শায়লা পারভীন দাউদকান্দি পৌরসভা প্রেসক্লাবের উদ্যোগে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে কোচের ধাক্কায় ভ্যান চালক গুরুতর আহত রাণীশংকৈলে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাগমারার তালতলী বাজার জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি আবুল কালাম আজাদ নাসিরনগরে “অমর একুশে ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত ভাষা শহীদদের স্মরণে এমপি আবুল কালাম আজাদের শ্রদ্ধা নিবেদন ২১ শে ফেব্রুয়ারি’র প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন এমপি আবুল কালাম আজাদ রাণীশংকৈলে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেন বাবর আলী নাসিরনগর উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা
বাগমারায় শিক্ষক-কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বাগমারায় শিক্ষক-কর্মচারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের আলোকনগর মহিলা স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক আবুল কালাম শামসুদ্দিন ও দুইজন চতুর্থ শ্রেনীর কর্মচারী মুনসুর রহমান এবং রমজান আলীর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ফেব্রুয়ারী) বেলা এগারোটায় স্কুল এন্ড কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের উদ্যোগে কলেজ প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আসাদুল ইসলাম এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গভর্নিংবডির সভাপতি সরদার আসাদুজ্জামান।
সহকারী প্রধান শিক্ষক রাশেদুল হক এর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন, প্রভাষক আমজাদ হোসেন, মোজাফ্ফর হোসেন, মাহফুজুর রহমান, একাদশ শ্রেনীর শিক্ষার্থী আয়েশা সিদ্দিকা মহুয়া, ফাইন খাতুন, ফারজানা আক্তার জুঁই, দশম শ্রেনীর শিক্ষার্থী সাদিকা আফরিন সুপ্তি প্রমূখ। এসময় সংবর্ধিত সহকারী অধ্যাপক আবুল কালাম শামসুদ্দীন ও কর্মচারী মুনসুর রহমান এবং রমজান আলী বক্তব্য দেন। শেষে বিদায়ীদের হাতে উপহার তুলে দেয়া হয়।

 

সংবাদটি শেয়ার করুন........




© All rights reserved © ২০২০ আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com