February 23, 2024, 9:48 am

নোটিশ:

জরুরি ভাবে প্রতি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলচ্ছে আগ্রহী হলে ০১৮১৩৮৭৭৪০২ হোয়াটসঅ্যাপ এ যোগাযোগ করুন।

সংবাদ শিরোনাম :
বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হচ্ছেন শায়লা পারভীন দাউদকান্দি পৌরসভা প্রেসক্লাবের উদ্যোগে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে কোচের ধাক্কায় ভ্যান চালক গুরুতর আহত রাণীশংকৈলে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাগমারার তালতলী বাজার জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি আবুল কালাম আজাদ নাসিরনগরে “অমর একুশে ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত ভাষা শহীদদের স্মরণে এমপি আবুল কালাম আজাদের শ্রদ্ধা নিবেদন ২১ শে ফেব্রুয়ারি’র প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন এমপি আবুল কালাম আজাদ রাণীশংকৈলে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেন বাবর আলী নাসিরনগর উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা
বাগমারায় নৌকা বিরোধিরা পাবে না আ.লীগের পদ – এমপি আবুল কালাম আজাদ

বাগমারায় নৌকা বিরোধিরা পাবে না আ.লীগের পদ – এমপি আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী-৪ (বাগমারা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, দ্বাদশ জাতীয় নির্বাচনে বাগমারায় দলীয় পদে থেকে যারা নৌকার বিরোধীতা করেছে তাদের কাউকেই আওয়ামী লীগের কোনো পদে স্থান দেওয়া হবে না। দলের গঠনতন্ত্র অনুযায়ী সাংগঠনিকভাবে তাদের বিরুদ্ধে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে যুবলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগের নতুন কমিটি গঠনের মাধ্যমে এ উপজেলায় আ.লীগের সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করে গড়ে তোলা হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা আ.লীগের কার্যকরি কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভবানীগঞ্জ বঙ্গবন্ধু স্নৃতি যাদুঘর কমপ্লেক্স ভবনের দলীয় কার্যালয়ে আয়োজিত সভায় উপজেলা আ.লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম হেলালের সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুলের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন ও জেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য ড. পি,এম সফিকুল ইসলাম।

এছাড়াও জেলা আ.লীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টু, জেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, তাহেরপুর পৌর আ.লীগের সভাপতি আবু বাক্কার মুনছুর মৃধা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, গোয়ালকান্দি ইউপির চেয়ারম্যান আলমগীর সরকার, হামিরকুৎসা ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন, আউচপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, গোবিন্দপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রভাষক আশরাফুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক কছিমুদ্দিন সরদার প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন........




© All rights reserved © ২০২০ আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com