February 23, 2024, 11:03 am

নোটিশ:

জরুরি ভাবে প্রতি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলচ্ছে আগ্রহী হলে ০১৮১৩৮৭৭৪০২ হোয়াটসঅ্যাপ এ যোগাযোগ করুন।

সংবাদ শিরোনাম :
বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হচ্ছেন শায়লা পারভীন দাউদকান্দি পৌরসভা প্রেসক্লাবের উদ্যোগে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে কোচের ধাক্কায় ভ্যান চালক গুরুতর আহত রাণীশংকৈলে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাগমারার তালতলী বাজার জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি আবুল কালাম আজাদ নাসিরনগরে “অমর একুশে ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত ভাষা শহীদদের স্মরণে এমপি আবুল কালাম আজাদের শ্রদ্ধা নিবেদন ২১ শে ফেব্রুয়ারি’র প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন এমপি আবুল কালাম আজাদ রাণীশংকৈলে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেন বাবর আলী নাসিরনগর উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা
রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার গোগর উত্তরপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান(৭৫) গতকাল রাতে বাধক্যজনিত কারণে অসুস্থ হয়ে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ২ স্ত্রী, ৩ পুত্র ও ৪ কন্যা সন্তানসহ অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল রোববার ১৪ জানুয়ারি রাতে বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান তার নিজ বাড়িতে বাধক্যজনিত কারণে অসুস্থ হয়ে মৃত্যু বরণ করেন। পরদিন সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে তার বাড়ির উঠানে রাষ্ট্রেীয় মর্যাদায় তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

এ সময় উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ইউএনও রকিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বিভিন্ন মুক্তিযুদ্ধাগণ,স্থানীয় রাজনৈতিক-সামাজিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন কাজ সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে রাণীশংকৈল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড গভীর শোক প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন........




© All rights reserved © ২০২০ আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com