February 23, 2024, 9:18 am

নোটিশ:

জরুরি ভাবে প্রতি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলচ্ছে আগ্রহী হলে ০১৮১৩৮৭৭৪০২ হোয়াটসঅ্যাপ এ যোগাযোগ করুন।

সংবাদ শিরোনাম :
বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হচ্ছেন শায়লা পারভীন দাউদকান্দি পৌরসভা প্রেসক্লাবের উদ্যোগে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে কোচের ধাক্কায় ভ্যান চালক গুরুতর আহত রাণীশংকৈলে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাগমারার তালতলী বাজার জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি আবুল কালাম আজাদ নাসিরনগরে “অমর একুশে ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত ভাষা শহীদদের স্মরণে এমপি আবুল কালাম আজাদের শ্রদ্ধা নিবেদন ২১ শে ফেব্রুয়ারি’র প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন এমপি আবুল কালাম আজাদ রাণীশংকৈলে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেন বাবর আলী নাসিরনগর উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা
মোহনপুরের রমজানের ভাটায় অবৈধ টাক্টারে মাটি পরিবহনে জরিমানা

মোহনপুরের রমজানের ভাটায় অবৈধ টাক্টারে মাটি পরিবহনে জরিমানা

মোহনপুরের রায়ঘাটি ইউনিয়নে অবৈধ টাক্টারে করে মাটি পরিবহনের দায়ে জরিমানা করা হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে ইউনিয়নের হাটরা মোড় সংগ্লন্ন রাজশাহী-নওগাঁ মহাসড়কের উপর এ জরিমানা করেন বাংলাদেশ ট্রাফিক পুলিশ এর মোহনপুর শাখার সার্জেন্ট আব্দুর রাজ্জাক।
সরজমিনে ও স্থানীয় সূত্রে জানা যায়, মোহনপুরের রায়ঘাটি ইউনিয়নের লালোইচ গ্রাম থেকে অবৈধ টাক্টারে করে মাটি পরিবহণ করে রাজশাহী-নওগাঁ মহাসড়ক নষ্ট করছিলো। এমন তথ্যের ভিত্তিতে বাংলাদেশ ট্রাফিক পুলিশ এর মোহনপুর শাখার সার্জেন্ট আব্দুর রাজ্জাক অবগত হলে তিনি দ্রুত সকল অবৈধ টাক্টার বন্ধ করতে থাকে। এরপর ঘটনাস্থলে রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য সুরঞ্জিত সরকার অবস্থান নিলে মাটি পরিবহনের মূল হোতা এমআরএ ভাটার মালিক রমজান আলী দলবল নিয়ে গিয়ে তার লোকজন দিয়ে সুরঞ্জিতকে নানান ভাবে ভয়ভিতি প্রদর্শন করতে থাকে, পরবর্তিতেও অবৈধ টাক্টারে করে মাটি পরিবহনের হুশিয়ারি দিতে থাকে এ রমজান। পরিস্থিতি স্বাভাবিক করে মহাসড়কে অবৈধ চলাচলের দায়ে টাক্টার চালক আহমেদ, আক্কাস ও শাহিনুরকে ২ হাজার করে ৬ হাজার টাকা জরিমানা আদায় করেন সার্জেন্ট আব্দুর রাজ্জাক। পরে মহাসড়কে অবৈধ টাক্টার চলাচলকে নিষেধও করেন তিনি।
এবিষয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য সুরঞ্জিত সরকার বলেন, বর্তমানে রমজান এখানে দুইটি ভাটা করেছে, এতে করে আমাদের এলাকার ডাব, ফল-মূল ও কৃষি ফসলের ব্যাপক ক্ষতি হচ্ছে। রমজান অত্র এলাকার কৃৃষি জমিতে পুকুর খনন করে মাটি পরিবহন করে সরকারি রাস্তার ক্ষতি করছে, তার মাটিপরিবহনের ফলে এলাকায় দুর্ভগের পাশাপাশি মহাসড়কে দুর্ঘটনায় প্রাণহানির ঘটনাও ঘটছে। আজ আমি অবৈধ টাক্টার চলাচলের অভিযানে এলাকাবাসির স্বার্থে উপস্থিত হলে রমজানের ভাই আমাকে বলে টাক্টারের সামনে দাড়ালে পিসে দিবো, প্রসাশন আমাদের পকেটে আছে। আমি এই রমজানের ভাটা ও মহাসড়কে অবৈধ টাক্টার বন্ধের জন্য দাবি জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন........




© All rights reserved © ২০২০ আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com