February 23, 2024, 10:12 am

নোটিশ:

জরুরি ভাবে প্রতি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলচ্ছে আগ্রহী হলে ০১৮১৩৮৭৭৪০২ হোয়াটসঅ্যাপ এ যোগাযোগ করুন।

সংবাদ শিরোনাম :
বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হচ্ছেন শায়লা পারভীন দাউদকান্দি পৌরসভা প্রেসক্লাবের উদ্যোগে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে কোচের ধাক্কায় ভ্যান চালক গুরুতর আহত রাণীশংকৈলে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাগমারার তালতলী বাজার জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি আবুল কালাম আজাদ নাসিরনগরে “অমর একুশে ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত ভাষা শহীদদের স্মরণে এমপি আবুল কালাম আজাদের শ্রদ্ধা নিবেদন ২১ শে ফেব্রুয়ারি’র প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন এমপি আবুল কালাম আজাদ রাণীশংকৈলে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেন বাবর আলী নাসিরনগর উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা
চালের বাজার তদারকিতে খাদ্য অধিদপ্তরের চার টিম

চালের বাজার তদারকিতে খাদ্য অধিদপ্তরের চার টিম

চালের দাম বেড়ে যাওয়ায় ঢাকা মহানগরে খোলা বাজারে বিক্রি (ওএমএস) কার্যক্রমে আরও স্বচ্ছতা আনতে এবং বাজার তদারকি করতে চারটি ভিজিলেন্স টিম গঠন করা হয়েছে। খাদ্য অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক ও উপপরিচালকদের সমন্বয়ে টিমগুলো গঠন করা হয়। মঙ্গলবার এ বিষয়ে খাদ্য অধিদপ্তর আদেশ জারি করে।

স্বল্প আয়ের মানুষকে ন্যায্য দরে খাদ্য সহায়তা দিতে ঢাকাসহ সব সিটি করপোরেশন এবং বিভাগীয় ও জেলা শহরে ওএমএস কার্যক্রমের আওতায় চাল ও আটা বিক্রি করা হচ্ছে।

খাদ্য অধিদপ্তরের পরিচালক মাহবুবুর রহমান স্বাক্ষরিত আদেশে বলা হয়, একটি ভিজিলেন্স টিম প্রতিদিন খাদ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালকের পরামর্শে কমপক্ষে চারটি ওএমএস বিক্রয় কেন্দ্র (দোকান ও ট্রাকসহ) এবং দুটি বাজার পরিদর্শন করবে। নির্ধারিত ছক মোতাবেক পরিদর্শন প্রতিবেদন পরবর্তী কর্মদিবসের মধ্যেই মহাপরিচালক বরাবর দাখিল করবে। প্রতিটি টিমের সমন্বয়কারীও মাঝে মাঝে ভিজিলেন্স টিমের পরিদর্শনে অংশ নেবেন। এ ছাড়া ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে জরুরি পরিদর্শন কার্যক্রম পরিচালনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন........




© All rights reserved © ২০২০ আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com