February 23, 2024, 9:40 am

নোটিশ:

জরুরি ভাবে প্রতি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলচ্ছে আগ্রহী হলে ০১৮১৩৮৭৭৪০২ হোয়াটসঅ্যাপ এ যোগাযোগ করুন।

সংবাদ শিরোনাম :
বিনা প্রতিদ্বন্দ্বীয় মেয়র হচ্ছেন শায়লা পারভীন দাউদকান্দি পৌরসভা প্রেসক্লাবের উদ্যোগে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে কোচের ধাক্কায় ভ্যান চালক গুরুতর আহত রাণীশংকৈলে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাগমারার তালতলী বাজার জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি আবুল কালাম আজাদ নাসিরনগরে “অমর একুশে ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত ভাষা শহীদদের স্মরণে এমপি আবুল কালাম আজাদের শ্রদ্ধা নিবেদন ২১ শে ফেব্রুয়ারি’র প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন এমপি আবুল কালাম আজাদ রাণীশংকৈলে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেন বাবর আলী নাসিরনগর উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা
আশ্রয়ন প্রকল্পের আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জেলা প্রশাসক

আশ্রয়ন প্রকল্পের আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জেলা প্রশাসক

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ
রাজশাহীর চারঘাট আশ্রয়ন প্রকল্পের আগুনে পুরে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে আর্থিক সহায়তা ও শীতের কম্বল বিতরন করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। শনিবার সকালে উপজেলার হলিদাগাছি আবাসন-২ আশ্রয়ন প্রকল্পের আগুনে ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারকে এ সহায়তা প্রদান করেন তিনি।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রালয়ের পক্ষে জেলা প্রশাসক প্রতিটি পরিবারকে সাড়ে সাত হাজার টাকা, ১টি চাদর ও ৩টি করে কম্বল বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা জনাব সালাহ উদ্দিন আল ওয়াদুদ, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সাইদা খানম, সহকারী কমিশনার (ভূমি) মানজুরা মুশাররফ, পিআইও এস এম শামীম আহম্মেদ, শলুয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম বাচ্চুসহ স্থানীয় জনপ্রতিনিধিগন।
জেলা প্রশাসক শামীম আহমেদ আগুনে পুড়ে যাওয়া আবাসনের ক্ষতিগ্রস্ত ঘরগুলো ঘুরে দেখেন ও আহত ব্যক্তিদের চিকিৎসার খোঁজখবর নেন এবং দ্রæতসময়ের মধ্যে ঘরগুলো মেরামত করে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।
উল্লেখ্য গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে আশ্রয়ণের ১০ নম্বর ব্যারাকের পশ্চিম পাশের একটি ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যেই তা ওই ব্যারাকের অন্য ঘুরগুলোতে ছড়িয়ে পড়ে । ততক্ষণে ১০টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায় আগুন নেভাতে গিয়ে অন্তত ৩ জন আহত হন।

সংবাদটি শেয়ার করুন........




© All rights reserved © ২০২০ আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com